kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


জাজের হাত ধরে ফিরছেন সাদেক বাচ্চু

কালের কণ্ঠ অনলাইন   

১১ অক্টোবর, ২০১৬ ২১:০৬



জাজের হাত ধরে ফিরছেন সাদেক বাচ্চু

জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি 'ধ্যাত-তেরি-কি'তে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন অভিনেতা সাদেক বাচ্চু।   ছবিটি পরিচালনা করবেন তরুণ পরিচালক শামীম আহমেদ রনী।

আর এই ছবিতে মূল দুইটি চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ ও 'রক্ত' খ্যাত রোশান।   গতকাল সোমবার ঢাকার জাজ মাল্টিমিডিয়ার এর স্টুডিওে এক অনারম্ভ অনুষ্ঠানের মাধ্যমে এসন তথ্য জানানো হয়। নতুন এই ছবিতে নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হলেও আরো একজন নায়িকার অভিনয়ের কথা রয়েছে। তবে জাজ এই নতুন অভিনেত্রীর বিষয়ে রহস্য রেখেছে। তারা এটাকে চমক হিসেবে ঘোষণা করেছে।

জাজ তাদের ফেসবুক পেইজে বলছে,  খুব শিগগিরই এক জাঁকজমক অনুষ্ঠানিকতার মাধ্যমে সবার সাথে পরিচয় করিয়ে দেওয়া হবে এই নতুন নায়িকাক ।   নতুন নায়িকা সম্বন্ধে শুধু এটুকুই বলব- সি ইজ অসাম, সি ইজ কিউট, সি ইজ গর্জিয়াস, সি ইজ ফ্যান্টাবুলাস।   কে এই নতুন নায়িকা? এমন প্রশ্ন এখন অনেকের মুখেই ঘুরছে। চলছে অনুমানের খেলা। তবে জাজের চমক শেষ পর্যন্ত কতটুকু চমক থাকে সেটার জন্য অপেক্ষা করতে হবে।   তবে ইতোমধ্যে জাজের এই ছবির মাধ্যমে শক্তিমান খল অভিনেতা অভিনয়ে ফিরছেন এটাই মূল আলোচ্য বিষয়। কেন না সাদেক বাচ্চু অনেকদিন ধরেই বড় পর্দার ছবিতে অনুপস্থিত। ছোট পর্দায় মাঝে মাঝে এলেও বড় পর্দায় তাকে দেখা যেত না।


মন্তব্য