kalerkantho


বলিউড পরিচালক করণ ও মহেশকে হুমকি এমএনএসের

কালের কণ্ঠ অনলাইন   

১১ অক্টোবর, ২০১৬ ১৬:১৯



বলিউড পরিচালক করণ ও মহেশকে হুমকি এমএনএসের

পাকিস্তানি শিল্পীদের বিরুদ্ধে সুর আরও চড়িয়ে এবার বলিউডের পরিচালক করণ জোহর এবং মহেশ ভট্টকে হুমকি দিল মহারাষ্ট্র নবনির্মান সেনা (এমএনএস)। এমএনএস বলেছে, পাকিস্তানি শিল্পীদের দিয়ে কাজ করালে বা তাদের সিনেমা রিলিজ করলে করণ ও মহেশকে ‘মারধর’ করা হবে।

এমএনএসের চলচ্চিত্র শাখা চিত্রপট সেনা এই হুমকি দিয়েছে। এই চিত্রপট সেনাই সম্প্রতি বলিউডে কর্মরত পাক শিল্পীদের ৪৮ ঘন্টার মধ্যে ভারত ছাড়ার হুঁশিয়ারি দিয়েছিল। চিত্রপট সেনার প্রধান অ্যামে খোপকার বলেছেন, ‘আমরা উরি হামলার পর দেশের সিনেমা জগতের কাছে পাক শিল্পীদের নিয়ে কাজ না করার আর্জি জানিয়েছিলাম। কিন্তু মহেশ ও করণ আমাদের আর্জিতে ইতিবাচক সাড়া দেননি। তাঁরা যদি পাক শিল্পীদের নিয়ে কাজ করেন তাহলে আমাদের পক্ষ থেকে সমুচিত জবাব দেওয়া হবে। ’

খোপকার সাফ জানিয়েছেন, তাঁরা অ্যায় দিল হ্যায় মুশকিল এবং রইস সিনেমার মুক্তির বিরোধিতা করবে। কেননা, এই দুটি ছবিতেই পাক শিল্পীরা রয়েছেন।

খোপকার পাক শিল্পীদের নিয়ে যাঁরা কাজ করবেন তাঁদের মারধরেরও হুমকি দিয়েছেন। তিনি বলেছেন, করণ ও মহেশ যদি পাক শিল্পীদের নিয়ে কাজ করেন তাহলে রাস্তায় তাঁদের মারধর করা হবে। সেই সঙ্গে পাক শিল্পীদেরও মারধর করা হবে বলে হুমকি দিয়েছেন তিনি।
সূত্র : বিপি 
 


মন্তব্য