kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


করণ-কাজলের সেই সম্পর্ক আর নেই

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৬ ১৫:২৪



করণ-কাজলের সেই সম্পর্ক আর নেই

ইদানীং করণ জোহর আর কাজলের বন্ধুত্বে ভাঙন ধরেছে। তাঁদের সম্পর্ক আর আগের মতো নেই।

জানিয়েছেন অজয় দেবগন।

শিবায় ও অ্যায় দিল হ্যায় মুশকিল নিয়ে সমস্যা চলছিল অজয় দেবগন ও করণ জোহরের মধ্যে। মধ্যমণি ছিলেন কমল রশিদ খান। তাকে টাকা দিয়ে করণ জোহর অ্যায় দিল হ্যায় মুশকিলের প্রচার করাচ্ছিলেন বলে অভিযোগ তুলেছিলেন অজয়।

তিনি এও অভিযোগ তোলেন, টাকা দিয়ে নাকি করণ শিবায়ের অপপ্রচার করাচ্ছেন কমলকে দিয়েই। করণ যদিও অজয়ের অভিযোগ অস্বীকার করেন। তবে ঘটনার প্রভাব বড়ে কাজল-করণের বন্ধুত্বের ওপর। তাদের সম্পর্ক নাকি আর আগের মতো নেই।

অজয় জানিয়েছেন, আমি করণের বন্ধু নই। এমনকী কাজলের সঙ্গে করণের সমীকরণও আগের মতো নেই। তবে এটি ব্যক্তিগত ইস্যু। এর মধ্যে পেশাগত কোনো কিছু নেই। ক্ল্যাশ নিয়ে আর কিছু করার নেই।

একসঙ্গে একাধিক প্রজেক্টে কাজ করেছেন করণ জোহর ও কাজল। সেই দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে থেকে শুরু হয়েছে। সেখানে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। তারপর করণের কুছ কুছ হোতা হ্যায়, কভি খুশি কভি গম, মাই নেম ইজ খান, কভি আলবিদা না কহনা, স্টুডেন্ট অফ দা ইয়ারের মতো ছবিতে কাজলকে দেখা গেছে। কোথাও প্রধান নায়িকার ভূমিকায়, কোথাও বা অতিথি শিল্পী হিসেবে। কিন্তু করণ যখনই কাজলকে কিছু করা কথা বলেছেন, না করেননি কাজল। কিন্তু এবার নাকি বন্ধুত্ব আর অত গাঢ় নেই।

শিবায় অজয় দেবগনের হোম প্রোডাকশনের ছবি। ফলে ছবির সঙ্গে জড়িত কাজলও। তিনি প্রজেক্টের দেখভাল করছেন। অজয় প্রোমোশন ও ছবির কাজ সামলাচ্ছেন। আর কাজল দেখছেন মার্কেটিংয়ের দিকটা। তাই শিবায়ের সঙ্গে করণের অ্যায় দিল হ্যায় মুশকিলের সমস্যা হলে যে তার আঁচ কাজলের গায়েও লাগবে, সে আর আশ্চর্য কী।


মন্তব্য