kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


শত পর্বের ধারাবাহিকে গাইলেন তানভীর তারেক ও ঐশী

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৬ ১৫:১৬



শত পর্বের ধারাবাহিকে গাইলেন তানভীর তারেক ও ঐশী

শত পর্বের মেগা ধারাবাহিকের শীর্ষ সংগীতে কণ্ঠ দিলেন তানভীর তারেক ও ঐশী। তানভীর তারেকের কথা-সুর ও সংগীতে নাগরিক টিভির জন্য এই মেগা ধারাবাহিকটির নাম 'আমি তুমি সে'।

এই মোহ মায়া/ এই মরিচীকা জীবন/ এই ফেলে আসা ঘোর/ কে যে আপন/ কে বা পর.....

এমন কথার গানে মূলত শহুরে শো-বিজ জীবনের গল্প বলা হয়েছে। মঈনুল হোসেন খোকন এর পরিচালনায় এই মেগা ধারাবাহিকটিতে দেশের শীর্ষ তারকারা অভিনয় করেছেন।

নাটকটির শীর্ষ সংগীত প্রসঙ্গে সুরকার তানভীর তারেক বলেন, ''যেহেতু শত পর্বের ধারাবাহিক। তাই কাজটি অন্যান্য কাজের তুলনায় খুব কঠিন। নাটকটির এই টাইটেল গান নিয়ে আমরা প্রায় ৬ মাস ধরে একাধিকবার সিটিং দিয়েছি নির্মাতা ও চ্যানেল কর্তৃপক্ষের সাথে। নাগরিক টিভির দুই কর্তাব্যক্তি আব্দুন নূর তুষার ভাই ও কামরুজ্জামান বাবু ভাই বারবার দিকনির্দেশনা দিয়েছেন গানটির ব্যাপারে। আমার মনে হয় কমপক্ষে আটবার কারেকশন হয়েছে বিভিন্ন জায়গায়। কারণ এটা দীর্ঘদিনের জন্য চলমান একটি সংগীত। তাই পুরো বিষয়টির সাথে সম্পৃক্ততা রেখেই কাজটি শেষ করেছি। এবং আলাদা ভাবে এটি একটি বিষয়ভিত্তিক গানে রূপান্তর হয়েছে। যথারীতি ঐশী খুব ভালো গেয়েছে। গানটির একটি স্টুডিও ভার্সন আমরা খুব শিগগিরই রিলিজ দেবো। আশা করছি , সবার কাছেই কাজটি ভালো লাগবে। ''

নাটকটির প্রথম ২৬ পর্বের শুটিং এরই ভেতরে শেষ হয়েছে। বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে।


মন্তব্য