kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


জীবনের প্রথম ছবিতেই হুমায়ূন আহমেদের নায়ক

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৬ ১৪:৫৫



জীবনের প্রথম ছবিতেই হুমায়ূন আহমেদের নায়ক

অসংখ্য প্রতিযোগীকে পেছনে ফেলে ফেয়ার অ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো প্রতিযোগিতার এবারের চ্যাম্পিয়ন সাভারের ছেলে বাঁধন। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন এক লাখ টাকা, একটি ব্র্যান্ড নিউ গাড়ি এবং ইমপ্রেস টেলিফিল্মের পরবর্তী ছবিতে অভিনয় করার সুযোগ।

শনিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে ফেয়ার অ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো, পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি ২০১৬ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন হিসেবে হুমায়ূন আহমেদের নক্ষত্রের রাত ছবিতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন বাঁধন। ছবিটি নির্মাণ করবেন মেহের আফরোজ শাওন।  

জীবনের প্রথম ছবিতেই হুমায়ূন আহমেদের মতো লেখকের সৃষ্ট চরিত্রে কাজের সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন বাঁধন। বললেন, আমি কোনো দিনই ভাবিনি চলচ্চিত্রের নায়ক হব। ছোটবেলা থেকে ফুটবল খেলতাম। ভাবনায় ছিল ফুটবল। বন্ধুর কারণে প্রতিযোগিতায় নাম লেখানো। আর এখন তো পুরস্কারই পেয়ে গেলাম। পুরো ব্যাপারটাই আমার কাছে এক রোমাঞ্চকর সফরের মতো। কী হচ্ছে, কিছুই বুঝতেছি না।

নক্ষত্রের রাত ছবিটির পরিচালক মেহের আফরোজ শাওন। তিনি বলেন, আমার কাছে মনে হয়েছে পাশা চরিত্রের জন্য বাঁধনই উপযুক্ত। তার সঙ্গে কথা বলে এবং তার পরিবেশনা দেখে তেমনটাই মনে হয়েছে। আশা করছি সে বিশ্বাসের মর্যাদা রাখতে পারবে।


মন্তব্য