kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


সোশ্যাল মিডিয়ায় আর ‘সম্পদ’ দেখাবেন না কিম কার্দাশিয়ান!

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৬ ০০:১৮



সোশ্যাল মিডিয়ায় আর ‘সম্পদ’ দেখাবেন না কিম কার্দাশিয়ান!

সেটাই কি স্বাভাবিক নয়?

নিজেই ভেবে দেখুন না, আপনি বুক ফুলিয়ে আপনার মূল্যবান সম্পদের ছবি দিলেন সোশ্যাল নেটওয়ার্কে। তার পর এল দুষ্কৃতিরা।

হাত-পা পিছমোড়া করে বেঁধে লুটে নিয়ে গেল সব! তার পরে আপনিও কি ঠিক এই প্রতিজ্ঞাই করবেন না? যেমনটা এখন করেছেন কিম কার্দাশিয়ান?

দিন কয়েক আগেই খবর এসেছিল, প্যারিসে এক হোটেলের ঘরে দুষ্কৃতিদের হাতে পড়েছিলেন দুনিয়া-কাঁপানো ডাকসাইটে এই যৌনপ্রতিমা। দুষ্কৃতিরা তাঁর হাত-পা বেঁধে দেয়, বন্দুকের ডগায় লুট করে নেয় প্রায় ১ কোটি টাকার গহনাগাটি এবং আরও কিছু মূল্যবান জিনিসপত্র! পুলিশ এখনো সেই দুষ্কৃতিদের খুঁজছে। এখনো তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি, পাশাপাশি হদিশ মেলেনি লুট হওয়া গহনারও!

তার পরেই প্রতিজ্ঞা করেছেন কিম- আর কোনোদিন তিনি সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত সম্পদের ছবি পোস্ট করবেন না। কেন না জানা গেছে, এর আগে সোশ্যাল মিডিয়ায় কিমের পোস্ট করা এক হিরের আংটি দেখে তার খোঁজেই এসেছিল দুষ্কৃতীরা!
যাই হোক, কিম তো এখন রয়েছেন নিদারুণ মনোকষ্টে! সেই হিরের আংটি না-ই বা হল হাতছাড়া, যা গেছে তার দামও তো বড় কম নয়! তবে সুখের কথা, শুভার্থীরা রয়েছেন কিমের পাশেই! যেমন, পর্নহাব সংস্থার কর্ণধার কোরি প্রাইস। তিনি ওই সংস্থার তরফ থেকে ৫০,০০০ ডলারের পুরস্কারমূল্যও ঘোষণা করেছেন। শর্ত তো একটাই- যিনিই ওই দুষ্কৃতিদের খোঁজ দিতে পারবেন, তিনিই পাবেন এই বিপুল অঙ্কের পুরস্কার!

‘কিম আমাদের পরিবারের মেয়ে! ওঁর এই দুঃখের দিনে আমরা যদি পাশে না থাকি, তাহলে কে থাকবে’, জানিয়েছেন কোরি প্রাইস!

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য