kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


পান মশলার বিজ্ঞাপনে ‘সাবেক’ জেমস বন্ড! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

৭ অক্টোবর, ২০১৬ ১৭:৫১



পান মশলার বিজ্ঞাপনে ‘সাবেক’ জেমস বন্ড! (ভিডিওসহ)

কোনোভাবেই থামানো যায় না জেমস বন্ডকে। শত্রুপক্ষ যতই জারিজুরি করুক না কেন, বন্ড যে কোন উপায়ে বেড়িয়ে আসেন সেই বিপদ থেকে।

চার পাশ থেকে ঘিরে ধরেছে শত্রুরা, কোথাও পরিত্রাণের উপায় নেই। ঠিক সেই সময়েই তার রিস্টওয়াচ থেকে বেরিয়ে আসে রহস্যময় রশ্মি। ঘায়েল হয় শত্রু।

কিংবা নীলবসনা সুন্দরী তাকে কাবু করে ফেলেছে। মদের গ্লাসে মিশিয়ে দিয়েছে বিষ। তার পরে একটা চেরি ঠোঁটে রেখে বেদম লাস্যে স্ক্রিনে ফাটল ধরিয়ে দিচ্ছে। এ পৃথিবীতে তিনিই একমাত্র পুরুষ, যিনি সেই বিষ আর লাস্যের ককটেল থেকে স্মুথলি বেরিয়ে আসতে পারেন। আর এই জেমস বন্ড কিনা এবার মহাবিপদে!

নিশ্চয়ই মনে আছে ‘দ্য ওয়ার্ল্ড ইজ নট এনাফ’ অথবা ‘ডাই অ্যানাদার ডে’ খ্যাত পিয়ার্স ব্রসনানের কথা? এই সুপারহিরোকে সাম্প্রতিক সময়ে যে ভূমিকায় দেখা গেছে তা কোনো বন্ড-অভিনেতাই কল্পনা করতে পারবেন না।

সম্প্রতি একটি জনপ্রিয় পান মশালার বিজ্ঞাপনে ‘বন্ড’ হয়েই দেখা দিয়েছেন ব্রসনান। হিরে নয়, বোমার গোপন ফর্মুলা নয়, ভিলেনদের সঙ্গে জান কবুল করে লড়ে যাচ্ছেন এক কৌটো পান মশলার জন্য! বন্ডের এহেন অবস্থা দেখে হতাশায় ভেঙে পড়েছেন তার অসংখ্য ভারতীয় ভক্ত। টুইট করে জানাচ্ছেন মনোবেদনা। কে চায় তার সুপারহিরোকে পান মশলার বিজ্ঞাপনে দেখতে!


মন্তব্য