kalerkantho


১৭ কেজি ওজনের লেহেঙ্গায় আনুশকা! (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

৭ অক্টোবর, ২০১৬ ১৩:৪০



১৭ কেজি ওজনের লেহেঙ্গায় আনুশকা! (ভিডিও)

'এ দিল হে মুশকিল' ছবির একটি গানে বেশ বিপদেই পড়ে গেলেন বলিউড সেনশেসন আনুশকা শর্মা। এর 'চান্না মেরেইয়া' গানটিতে তাকে ১৭ কেজি ওজনের একটি লেহেঙ্গা পরতে হলো। ওই পোশাকে তাকে মোহনীয় লাগছিল। কিন্তু পোশাকটি নিয়ে কথা বলতেই হলো ২৮ বছর বয়সী এই তারকাকে।

আনুশকা বলেন, এই ভারী পোশাকটি পরার পর সবাই আমার জন্য বেশ দুঃখবোধ করছিলেন। কেবল লেহেঙ্গার ওজনই ১৭ কেজি। এর সঙ্গে ছিল অলংকার। সবকিছু মিলিয়ে ২০ কেজি বাড়তি বহন করতে হয় আমাকে। আমাকে এগুরো পরে হেঁটে যেতে হয়েছিল। মনে হচ্ছিল, দুই কাঁধ আর ভার বইতে পারছে না। খুব কঠিন ছিল সিঁড়ি বেয়ে ওঠা।

ছবিতে আলিজার বিয়েতে (এই চরিত্রেই অভিনয় করেন আনুশকা) এরা পরা হয়। সেখানে আমাকে সুন্দরী নববধূ লাগছিল। কিন্তু আমার তেমন মোটেও মনে হচ্ছিল না। আলিজার বিয়েতে 'চান্না মেরেইয়া' গানটি গাচ্ছিলেন আইয়ান (রণবীর কাপুর)। ছবির কাহিনীতে আলিজা একটু দেরিতেই বুঝতে পারেন যে, আইয়ান তাকে ভালোবাসেন।

গানটি কম্পোজ করেছেন প্রিতম। গেয়েছেন আরিজিৎ সিং। গীতিকার অমিতাভ ভট্টাচারিয়া। করণ জোহরের পরিচালনায় এ ছবিতে আরো আছে ঐশ্বরিয়া রায় বচ্চন এবং ফাওয়াদ খান। বাড়তি আকর্ষণ হিসাবে আসবেন লিসা হেইডেন এবং শাহরুখ খান।

সূত্র : এনডিটিভি

 


মন্তব্য