kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


বলিউডের পার্টিতেও এসব হয়!

কালের কণ্ঠ অনলাইন   

৭ অক্টোবর, ২০১৬ ০০:৪১



বলিউডের পার্টিতেও এসব হয়!

নায়িকা এবার এক সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠানের সঞ্চালিকা। তিনি পায়ের উপর পাটি তুলে, মনোরম দেহসৌষ্ঠব নিয়ে বসে থাকবেন এক কৌচে।

আর, উল্টো দিকে থাকবেন বলিউডের কোনো ডাকসাইটে তারকা। এই নিয়েই জমে উঠবে নেহা ধুপিয়ার বিস্ফোরক টক শো ‘নো ফিল্টার নেহা’। নাম থেকেই অনুমান করা যাচ্ছে, সাক্ষাৎকারটি হবে অত্যন্ত চাঁছাছোলা; নেহা কোনো রকম ভদ্রতার ধার দিয়েই যাবেন না। বরং, বিস্ফোরক সব প্রশ্নের মুখে দাঁড় করিয়ে বিপাকে ফেলবেন বলিউডের তারকাদের!

তো, এহেন এক টক শো-র কথা যখন সাংবাদিক সম্মেলনে ঘোষণা করলেন নায়িকা, তখন তাকেও পড়তে হল এক অস্বস্তিকর প্রশ্নের মুখে। আর্জি জানানো হল সাংবাদিকদের তরফে, উত্তর দিতে হবে কোনো রকম ফিল্টার ছাড়াই! মানে, সব সত্যি বলতে হবে, সত্যি ছাড়া আর কিছুই বলা যাবে না! বেশ কথা! কিন্তু, প্রশ্নটি কী?

নেহার কাছে জানতে চাওয়া হয়েছিল- কেমন হয় বলিউডের পার্টি? ঠিক কী কী ঘটে থাকে ওই পার্টিতে যা আমরা জানতেও পারি না? নেহা উত্তর দিলেন এবং সব সত্যি কথাই বললেন মনটি খুলে! হাট করে রেখে দিলেন বলিউড পার্টির আসল চেহারাটি!

‘বলিউডের পার্টি রীতিমতো উপভোগ্য এক অনুষ্ঠান। বিশেষ করে সেই পার্টি যদি কারও বাড়িতে হয়’, শুরুটা এভাবে করলেন নায়িকা। তার পরেই ধাপে ধাপে ফাঁস করে দিলেন বিস্ফোরক সব তথ্য।

‘প্রথম দিকে সব কিছু বেশ ছিমছাম থাকে! রাত ১১টার কাছাকাছি সবাই বেশ ভদ্রলোক, ঘুরছেন-ফিরছেন, যাঁর যাঁর হাতে তাঁর পছন্দের ড্রিঙ্কস! কিন্তু এই ছবিটা রাত যত বাড়তে থাকে, একেবারে বদলে যায়’, নায়িকার জবানবন্দি!

‘রাত ২টা বাজলে আপনি দেখবেন, সব মুখোশ খসে পড়েছে। তখন যিনি যাঁকে হাতের কাছে পান, তাঁর সঙ্গেই ফ্লার্ট করতে ব্যস্ত হয়ে পড়েন! কোনো রকম বাধানিষেধের তোয়াক্কা না করেই’, হাসতে হাসতে জানিয়েছেন নায়িকা!

এর পরে একটু একটু করে অতিথিরা বাড়ির পথ ধরেন। আর যাঁরা থেকে যান, তাঁরা কী করেন? ‘ভোর ৪টার কাছাকাছি শুরু হয় নাচ-গান! প্রথমে একটু হালকা কোনো মিউজিক, তার পরে রক-পপ হয়ে একেবারে বলিউডের নিজস্ব গান! প্রায় মুক্তকচ্ছ হয়ে সবাই ধেই-ধেই করে নাচ জুড়ে দেন! এভাবেই এক সময় সবাই ক্লান্ত হয়ে পড়েন। তার পর বাড়ির পথ ধরেন’, নেহার বক্তব্য!

সে তো হল! কিন্তু, নেহা নিজে কী করেন?

সেই কথাটিও ফিল্টার ছাড়াই কবুল করেছেন নায়িকা! ‘আমি থাকি ওই শেষের দলে! একেবারে সকালে বাড়ি ফিরি! তবে হ্যাঁ, একাই’, হাসতে হাসতে জানিয়েছেন নায়িকা!

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য