kalerkantho


ইরফান খানকে ঈর্ষা করেন টম হ্যাঙ্কস

কালের কণ্ঠ অনলাইন   

৬ অক্টোবর, ২০১৬ ১৪:১১



ইরফান খানকে ঈর্ষা করেন টম হ্যাঙ্কস

হলিউড-বলিউডের দুই তারকা জুটি টম হ্যাঙ্কস এবং ইরফান খান। ২০০৬ সালে মুক্তি পেয়েছিল ‘দ্য ভিঞ্চি কোড’। এর পর এই সিরিজের দ্বিতীয় ছবি ‘অ্যাঞ্জেল অ্যান্ড ডেমন্স’ মুক্তি পায় ২০০৯সালে। এই বার চলতি মাসের ১৪ তারিখে মুক্তি পেতে চলেছে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘ইনফার্নো’। ছবিতে দেখা যাবে টম হ্যাঙ্কস্ এবং ইরফান খানকে।

সনি পিকচারস এন্টারটেইনমেন্টের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুজনেই। টম হ্যাঙ্কস মজার ছলে বলেন, "ইরফানকে একটি ব্যাপারেই আমি অপছন্দ করি। আমি মনে করতাম, ঘরে যখন আমি থাকি, আমার থেকে কুল আর কেউ নন। আমার দিকেই সবাই মনোযোগী হয়ে রয়েছেন। তবে ইরফান যখন ঘরে আসেন, সকলের মনোযোগের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি একাই। "

‘ইনফার্নো’ শব্দটির অর্থ হল নরক।

ছবিতে প্রফেসর রবার্ট ল্যাংডনের ভূমিকায় রয়েছেন টম হ্যাঙ্কস। গল্পে সাময়িক স্মৃতিভ্রংশের শিকার হন প্রফেসর রবার্ট ল্যাংডন। এর পর সুস্থ হয়ে উঠে তিনি জানতে পারেন, পৃথিবীতে এক নতুন মারণ রোগের উদ্ভব হয়েছে। যে রোগে এক ধাক্কায় পৃথিবীর জনসংখ্যা অর্ধেক হয়ে যেতে পারে! প্রফেসর জানতে পারেন, একমাত্র তিনিই এই বিপদ থেকে পৃথিবীকে বাঁচাতে পারেন। হ্যাঙ্কসের পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইরফানকেও।


মন্তব্য