kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


‘ভাবিকে স্পর্শও করিনি’

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৮:০১



‘ভাবিকে স্পর্শও করিনি’

মহাবিপাকে পড়েছেন সময়ের আলোচিত বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তারই ভাইয়ের স্ত্রী।

অভিযোগ, যৌতুকের দাবিতে তাকে শারিরীকভাবে হেনস্থা করেছেন নওয়াজ।

তবে এই সব অভিযোগ প্রমাণ সহ একেবারে উড়িয়ে দিলেন নওয়াজ। সিসিটিভি ফুটেজ দেখিয়ে জানিয়ে দিলেন তাকে জড়িয়ে 'বিখ্যাত' হতে চাচ্ছেন তার ভাবি। তিনি বলেন, “আমি যদি সাধারণ কেউ হতাম, তা হলে এভাবে জড়াত না কেউ। ঘটনাটি কাগজের হেডলাইন হত না”।

উত্তরপ্রদেশের সেই মুজাফফর নগরের পুলিশ সুপারিন্টেন্ডেন্টের কাছে অভিযোগ দায়ের করেন নওয়াজের ভাই মিনাজের স্ত্রী। তিনি বলেন, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকেদের হাতে তাকে নির্যাতিত হতে হয়েছে পণের জন্য। শুধু তাই নয়! মিনাজের বউয়ের কথায়, ২৮ সেপ্টেম্বর নাকি ভাইবউয়ের গায়ে হাত তুলেছিলেন নওয়াজ। তবে এই দাবি নাকি পুরো ভুল!

নওয়াজ জানিয়ে দিয়েছেন, ওদিন ভাই বউয়ের গায়ে হাত তোলা তো দূরের কথা স্পর্শও করেনি তাকে। আর ই পুরো ঘটনার জন্য নওয়াজ দায়ি করেছেন ভাই বউয়ের এক আত্মীয়কে।

নওয়াজের কথায়, “ভাইবউয়ের ওই আত্মীয় সস্ত্রীক তাদের বাড়িতে এসেছিলেন চুরির উদ্দেশ্যে। বলেন, "আপনারা যদি সিসিটিভি ফুটেজটি দেখেন, যা ইউটিউবেও পোস্ট করেছি আমি, তা হলে পরিষ্কার বুঝবেন সেদিন আমি ভাইবউয়ের গায়ে হাতও তুলিনি। ওরা অভিযোগ করেছে আমি অন্তঃসত্ত্বা ভাতৃবধূর পেটে আঘাত করেছি। তা যে মিথ্যে, তা বুঝতেই পারছেন।  তারা দাবি করেছিলেন যখন ঘটনাটি ঘটে, তখন নাকি সিসিটিভির সু্ইচ অফ ছিল। কিন্ত্ত দেখতেই পাচ্ছেন সে দাবি মিথ্যা”।


মন্তব্য