kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


নগ্ন দৃশ্য নিয়ে প্রশ্ন, সাংবাদিকের ওপর ক্ষেপে গেলেন রাধিকা

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৫:৫২



নগ্ন দৃশ্য নিয়ে প্রশ্ন, সাংবাদিকের ওপর ক্ষেপে গেলেন রাধিকা

পার্চড ছবি থেকে লিক হয়ে যাওয়া নগ্ন ছবি নিয়ে নিয়ে প্রশ্ন করতেই সাংবাদিকের উপর চটে গেলেন রাধিকা আপ্তে। রেগে গিয়ে সেই সাংবাদিককে দু’চারটা কড়া কথাও শুনিয়ে দেন তিনি।

সেই সাংবাদিককে রাধিকা বলেন,  দুঃখিত। কিন্তু আপনার প্রশ্নটি হাস্যকর। আপনার মতো মানুষের জন্যই বিতর্ক তৈরি হয়। আপনি ক্লিপটি দেখেছেন। অন্যদের সঙ্গে শেয়ার করেছেন। মানে আপনিই বিতর্ক তৈরি করেছেন।

পার্চড ছবিতে রাধিতা আপ্তে ও আদিল হুসেনের একটি যৌনদৃশ্য আছে। দৃশ্যে রাধিকাকে একেবারে নগ্ন অবস্থায় দেখা যাবে। ছবি রিলিজের আগেই সেই সিনটি লিক হয়ে যায়। দৃশ্যটি লিক হওয়ার পর আদিল হুসেন জানিয়েছিলেন, গুগল অ্যালার্ট থেকে তিনি রাধিকার নগ্ন ভিডিও লিক হওয়ার বিষয়টি জানতে পারেন। এটি চোখে আঁঙুল দিয়ে দেখিয়ে দেয়, সমাজে কত মানুষ যৌনতা নিয়ে অবসেস্ড্। সেই সঙ্গে তিনি এও জানিয়েছিলেন, সমাজে সেক্স নিয়ে অবসেশন আছে। অথচ, এই বিষয় নিয়েই কেউ কথা বলতে চায় না। ভিডিওটি যে লিক করেছে, সে পুরুষ। আর খুব সম্ভবত সে ভারতীয়। ভিডিওর টাইটেল দেওয়া হয়েছে  রাধিকা আপ্তের সেক্স সিন। এখানে কিন্তু “আদিল হুসেনের সেক্স সিন” নাম দেওয়া হয়নি। নামকরণেই স্পষ্ট, কোনও পুরুষ যখন এমন সিন করে, দোষ নেই। কিন্তু কোনও মহিলা করলেই তা চর্চার বিষয় হয়ে যায়। আর এমনটা শুধুমাত্র সেক্স সিনের ক্ষেত্রেই হয়।

রাধিকা জানান, তিনি লিক হয়ে যাওয়া সিনগুলোকে পাত্তা দেন না। তাঁর কাছে ছবির চাহিদাটা অনেক বেশি বড়। তাঁর শরীর নিয়ে লজ্জিত নন তিনি। তিনি ওয়ার্ল্ড সিনেমা দেখে বড় হয়েছেন। ভারত ও বিদেশের অনেক জায়গায় দেখেছেন স্টেজে শিল্পীরা নগ্ন হয়ে পারফর্ম করেন। তাহলে তিনি করলে দোষ কোথায়?


মন্তব্য