kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


আয়নাবাজির টিকিট সংকটে ঢাকার বলাকা হলে দুই গ্রুপের সংঘর্ষ

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৩:৩২



আয়নাবাজির টিকিট সংকটে ঢাকার বলাকা হলে দুই গ্রুপের সংঘর্ষ

টিকেটে সংকটে ছবি দেখতে না পাওয়ায় বলাকা সিনেমা হলে সংঘর্ষে জড়িয়ে পড়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা কলেজের এক দল শিক্ষার্থী। তারা হলেও ভাংচুর করেছেন বলে খবর পাওয়া গেছে।

বুধবার সকালে ‌মর্নিং শো চলাকালে এই ভাংচুরের ঘটনা ঘটে।

বলাকা সিনেমা হলের ম্যানজার আক্তার হোসেন জানান, সকাল সাড়ে ১০ টায় মর্নিং শোতে আয়নাবাজি চলছিল। প্রদর্শনী শুরুর সময় হলের প্রবেশ গেট খুলে দেয়ার সময় ঢাকা কলেজের প্রায় একশো শিক্ষার্থী লাইনে দাঁড়িয়ে ছিলেন। তাদের কাছে মাত্র ১৫টি টিকিট ছিল। টিকিট চেকারদের বাধা উপেক্ষা করে তারা হলে প্রবেশ করেন।


জানা গেছে, তারা যে আসনগুলোতে বসতে চেয়েছেন সেগুলোতে আগেই বিশ্ববিদ্যালয় ছাত্ররা বসে ছিলেন। আসন নিয়ে বসচার এক পর্যায়ে দুই দল শিক্ষার্থীর মধ্যে সংঘর্ষের ঘটনা শুরু হয়। এ সংঘর্ষ হলের বাইরেও গড়ায়।

এক পর্যায়ে শিক্ষার্থীদের সঙ্গে সিনেমা হলের কর্মচারীদের হাতাহাতির ঘটনাও ঘটে। সিনেমা হলের চার কর্মচারিকে মারধর করেন শিক্ষার্থীরা। তারা হলের অনেক সিট ভেঙে ফেলেন।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে সংঘর্ষ থেমে যায়। এই ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি। নিউমার্কেট থানার ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আয়নাবাজির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী এ নিয়ে মন্তব্য করেন, "এটা কখনও কাম্য না । সিনেমা আনন্দের জায়গা , উৎসবের জায়গা , বলাকা সিনেমা হল ১৯৫৩ সাল থেকে আপনাদের বিনোদন দিয়ে যাচ্ছে। একটু সহযোগিতা করুন। "


মন্তব্য