kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


রণবীরের প্রস্তাব ফিরিয়ে দিলেন জ্যাকলিন

কালের কণ্ঠ অনলাইন   

৪ অক্টোবর, ২০১৬ ১৯:৫৫



রণবীরের প্রস্তাব ফিরিয়ে দিলেন জ্যাকলিন

জ্যাকলিন ফার্নান্দেজের প্রতি নাকি ক্রমশ আকৃষ্ট হয়ে পড়ছেন রণবীর কাপুর। বলিউডে এমনই কানাঘুষো চলছে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে জ্যাকলিনের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়েছিলেন রণবীর।

জ্যাকলিন ফার্নান্দেযের সঙ্গে রয় ছবিতে কাজ করেছেন রণবীর কাপুর। সেখানে জ্যাকলিন তাঁর বিপরীতেই অভিনয় করেছিলেন। তখন ক্যাটরিনা আর তাঁর সম্পর্ক ভাঙার খবরও শোনা যাচ্ছিল। কিন্তু জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠতার কথা শোনা যায়নি। বন্ধুই ছিলেন তাঁরা। তারপর মাস ছয়েকের ওপর হয়ে গেছে। কিন্তু রণবীর আবার সম্পর্কে জড়াননি। কিন্তু  আইএসএল-এর প্রচারে গিয়ে আর নিজেকে ঠিক রাখতে পারলেন না।

গুয়াহাটিতে ইন্ডিয়ান সুপার লিগ  আইএসএল-এর প্রচার করতে গিয়েছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অভিষেক বচ্চন, জ্যাকলিন ও মহেন্দ্র সিং ধোনি। গোটা অনুষ্ঠানে জ্যাকলিনের থেকে নাকি একবারও চোখ সরেনি রণবীরের। জ্যাকলিনকে দেখে তিনি এতটাই মোহিত হয়ে যান যে তাঁকে ডিনারে নিয়ে যাওয়ার প্রস্তাবও দেন। কিন্তু জ্যাকলিনের  পক্ষ থেকে থেকে কোনও আশ্বাস পাননি তিনি। শোনা গেছে, জ্যাকলিন নাকি রণবীরের প্রস্তাব ফিরিয়ে দেন। কেন? তা এখনও জানা যায়নি।

তবে একটা গুঞ্জন শোনা যাচ্ছে। বিং হিউম্যান জুয়েলারির জন্য সালমান খানের সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন জ্যাকলিন। ক্যাটরিনার সঙ্গে সালমানের সম্পর্কও এখন ভালো। তাঁরা একসঙ্গে টাইগার জিন্দা হ্যায় ছবিতে অভিনয়ও করবেন। তাই জ্যাকলিনের পক্ষে এমন পরিস্থিতিতে রণবীরের প্রস্তাব গ্রহণ করা সম্ভব ছিল না।


মন্তব্য