kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


পেলেন প্রিয় নায়কের দেখা, প্রিয় নায়কের হাত থেকে পুরস্কার

বিনোদন ডেস্ক   

৩ অক্টোবর, ২০১৬ ১৫:৩৮



পেলেন প্রিয় নায়কের দেখা, প্রিয় নায়কের হাত থেকে পুরস্কার

ছবি-আসিফ আলম বাবু

অভিনেতা সাইমন সাদিকের ৭ ভক্ত পেলেন প্রিয় নায়কের দেখা ছবি তোলা ও পুরস্কার। পি এ কাজলের পরিচালনায় সাইমন-অহনা জুটির প্রথম ছবি ‌‘চোখের দেখা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৪ অক্টোবার।

বর্তমানে ছবিটির প্রচারণায় ব্যস্ত রয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান কুশলী মাল্টিমিডিয়া।   সেই প্রচারণার অংশ হিসেবে ‌‘চোখের দেখা’ ছবিটির ফেসবুক পেজে আয়োজন করা হয়েছিলো একটি প্রতিযোগিতার। কেমন লাগছে সাইমন-অহনা জুটিকে? এই প্রশ্নের জবাবে সেরা মন্তব্যকারীদের আকর্ষণীয় পুরস্কার দেয়ার ঘোষণা হয়েছিলো। পুরস্কার প্রাপ্তরা  হলেন- আকিব হৃদয়, সৈয়দ ফাহিম আহমেদ, এজহারুল ইসলাম জনি, মোহাম্মদ আবুল হোসেন, তারেক, হৃদয় ও খোকন।

বিজয়ীদের কাকরাইলে অবস্থিত ‘চোখের দেখা’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের অফিসে আমন্ত্রণ জানানো হয়। গতকাল সেখানে তাদের হাতে পুরস্কার তুলে দেন ছবির নায়ক সাইমন। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন পরিচালক পি এ কাজল ও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তারা।

আদমজী ক্যান্টনমেন্টের ছাত্র সৈয়দ ফাহিম আহমেদ বলেন, ‘সাইমন সাদিকের প্রতিটি ছবিই আমি দলবেঁধে বন্ধুদের নিয়ে হলে গিয়ে দেখি। এবারই প্রথম ‘চোখের দেখা’ ছবিতে সাইমন সাদিক অভিনেত্রী অহনার সঙ্গে কাজ করলেন। ছবির টিজার ও গান দেখে অবাক হয়ে দেখেছি। দুইজনকে দারুণ মানিয়েছে। অধীর আগ্রহে অপেক্ষা করছি ছবিটি হলে গিয়ে দেখার। ’

তেঁজগাও কলেজের অনার্স পড়ুয়া এজহারুল ইসলাম জনি বলেন, ‘আমার কাছে সাইমন সাদিক মানেই মন ছুঁয়ে যাওয়া চলচ্চিত্র। তার অভিনয় খুব ভালো লাগে আমার। তার সঙ্গে অহনা আপুর জুটিকে পর্দায় দেখার অপেক্ষা করছি। ’

ভক্তদের প্রতি ধন্যবাদ জানিয়ে সাইমন বলেন, আমি এই সাত বিজয়ীকে ধন্যবাদ জানাই। তাদের মতো ভালোবাসার মানুষদের জন্যই আমি আজকের সাইমন হতে পেরেছি। অনেক পথ পাড়ি দিতে হয়েছে আমাকে। আরো অনেক বহুদূরের পথে সাফল্য নিয়ে যেতে চাই। সে যাত্রায় এই দর্শকরাই আমার অনুপ্রেরণা।


মন্তব্য