kalerkantho


কেউ পাশে নেই; তাই একাই ছবির প্রচারে হৃত্বিক!

কালের কণ্ঠ অনলাইন   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫২



কেউ পাশে নেই; তাই একাই ছবির প্রচারে হৃত্বিক!

বলিউডের হার্টথ্রুব হৃত্বিক রোশনের জীবনের সম্ভবত সবচেয়ে খারাপ সময় যাচ্ছে। ব্যক্তিগত জীবনে বিবাহ বিচ্ছেদ হতে না হতেই কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। অনেক আশা জাগিয়েও ‘মহেঞ্জো দারো' সেরকম আশাশীত ফল করলো না। তার মধ্যে হঠাৎ করেই বলিউডে তাকে একঘরে করে দেওয়া হয়েছে। তাই হৃতিক সিদ্ধান্ত নিয়েছেন এবার থেকে আর কারও ওপর ভরসা না করে যা করার নিজেই করবেন।

পরবর্তী ছবি 'কাবিল' যা আগামী বছর জানুয়ারী মাসে মুক্তি পাওয়ার কথা। একই দিনে মুক্তি পাওয়ার কথা শাহরুখ খানের' রইস'।  এমতাবস্থায় 'কাবিল'-এর প্রচার নাকি উনি একাই করবেন। হৃতিক অভিনীত 'ব্যাং ব্যাং' ছবির মুক্তির সময় রণবীর সিং‚ ছাড়াও বেশ কিছু বড় তারকা এই ছবির প্রচার করেছিল। কিন্তু পরে ‘মহেঞ্জো দারো‘-র সময় কোনো তারকাকেই পাশে পাননি উনি। বরং রণবীর অক্ষয় কুমারের ছবি 'রুস্তম‘ এর প্রচার করেন।

'রুস্তম' আর 'মহেঞ্জো দারো' একই দিনে মুক্তি পায়। বলা বাহুল্য যে, ‘রুস্তম’ই বক্স অফিসে সুপারহিট হয়। কিন্তু হৃতিকের মনে হয়েছে ‘মহেঞ্জো দারো' ছবিটা যদি অন্য তারকারা প্রচার করতেন তাহলে এই ছবির এতটাও বাজে অবস্থা হতো না। যাই হোক‚ এইসবের পর উনি একরকম সবার ওপর অভিমান করে এই সিদ্ধান্ত নিয়েছেন যে ভবিষ্যতে উনি নিজের ছবি নিজেই প্রচার করবেন। তার জন্য অপেক্ষা করতেই হবে।

 


মন্তব্য