kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


কাল মুক্তি পাচ্ছে 'আয়নাবাজি'

কালের কণ্ঠ অনলাইন   

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১২



কাল মুক্তি পাচ্ছে 'আয়নাবাজি'

কিছুদিন আগে অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ ছবির ট্রেলার অনলাইনে মুক্তি পায়। এরপর বেশ সাড়া পান ছবির অভিনেতা-অভিনত্রীসহ অনান্যরা।

এবার সব অপেক্ষার অবসান ঘটিয়ে কাল ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘আয়নাবাজি’।

ঢাকার সাথে সাথে সিলেটেও মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত বাংলাদেশী চলচ্চিত্র, অমিতাভ রেজা চৌধুরীর আয়নাবাজি। সিলেটের দর্শকদের কথাচিন্তাকরে স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়ার আয়োজনে ৩০ সেপ্টেম্বর শুক্রবার দুপুর তিনটায় সিলেট জেলা শিল্পকলা মিলনায়তনে চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। এই আনন্দ আয়োজনের সাথে আরো যুক্ত হয়েছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় সাংস্কৃতিক সংগঠন কৃষ্ণচূড়া।

অমিতাভ রেজা  বলেন, এর আগে বন্যার কারণে ছবি মুক্তির তারিখ পরিবর্তন করা হয়। আমার ক্যারিয়ারের অনেক অভিজ্ঞতাই এতে যুক্ত হয়েছে। ‘আয়নাবাজি’ একটি শহরের গল্প, যে শহরে এখনও সকালে দুধওয়ালা আসে, ফেরিওয়ালারা হাঁকডাক দেয়। ছবিটি নিয়ে দর্শকের ভালো সাড়াও পাচ্ছি। এ ছবিতে প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা ও সংগীতশিল্পী পার্থ বড়ূয়া।

‘আয়নাবাজি’র চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় এতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত।

 বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় সাংস্কৃতিক সংগঠন কৃষ্ণচূড়া।


মন্তব্য