kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


তন্নিষ্ঠার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন কুশান!

কালের কণ্ঠ অনলাইন   

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০৫



তন্নিষ্ঠার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন কুশান!

বহুল আলোচিত ‘পার্চড’ ছবির অন্যতম অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়ের গায়ের রং নিয়ে রসিকতা করার পরবর্তী পরিস্থিতিতে প্রকাশ্যে ক্ষমা চাইলেন সেই টিভি শো এর সঞ্চালক কুশান অভিষেক। ঘটনার দিন একটি টিভি শো তে “কালো জাম”-এর উদাহারণ দিয়ে তন্নিষ্ঠার গায়ের রং নিয়ে খোঁটা দেন সেখানকার সঞ্চালকরা।

‘পার্চড’ ছবির প্রমোশনে কমেডি শো তে অভিনেত্রীকে ‘কালি কালোটি’ এবং ‘মুহ কালা’-র মতো কথা শুনতে হয় সঞ্চালকদের কাছ থেকে। সেই কমেডি শো তে যে মানুষকে নিয়ে ব্যক্তিগত পর্যায়ে ঠাট্টা এবং ইয়ার্কি করা হয় সেটা তন্নিষ্ঠা জানতেন৷ তার জন্য তিনি প্রস্তুতও ছিলেন৷ কিন্তু শো চলাকালীন তার সঙ্গে যে ব্যবহার করা হচ্ছিল তা কোনওভাবেই ইয়ার্কি নয় এবং অতি নিম্নমানের ব্যক্তিগত আক্রমণ তা সহজেই বুঝতে পেরেছিলেন অভিনেত্রী৷ তাই সেই অভদ্রতাকে প্রশ্রয় না দিয়েই শো ছেড়ে বেরিয়ে আসেন তিনি।

এরপরই ঘটনাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেন অভিনেত্রী। শুরু হয় তোলপাড়। তন্নিষ্ঠা বলেছেন, ‘কালো জাম’-এর কথা উল্লেখ করে তাকে গায়ের রং নিয়ে খোঁটা দেন সেখানকার সঞ্চালকরা। এর পরেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে পরে ওই কমেডি শোকে ঘিরে। এরপর সবার সামনে ‘পার্চড’ নায়িকার কাছে ক্ষমা চাইলেন শো-এর সঞ্চালক কুশান অভিষেক।

সম্প্রতি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিষেক জানান, “আমি তখন মঞ্চে হাজির ছিলাম না। তবে আমাদের শো-এর তরফ থেকে কখন কাউকে উদ্দেশ্যপূর্ন ভাবে অসম্মান করা হয় না। তাও আমাদের কোনও কথায় যদি তন্নিষ্ঠার আঘাত লেগে থাকে, তাহলে শো-এর তরফ থেকে আমি ক্ষমা চাইছি। আমাদের শো-এর একটু রোস্টেট মজা করা হয়। তবে সেটা কখনও ব্যক্তিগত আক্রমণ নয়। ”


মন্তব্য