kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


'আগে আমি মেয়েদের পেছনে লাইন মারতাম, এখন মেয়েরা মারে'

মাহতাব হোসেন   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ২১:২৫



'আগে আমি মেয়েদের পেছনে লাইন মারতাম, এখন মেয়েরা মারে'

দুর্গাপূজায় আড্ডা ছিল মন্দিরে মন্দিরে। আগে আমরা বন্ধুরা মিলে মেয়েদের পেছনে লাইন মারতাম।

সেটা ছিল খুব মজার একটা সময়। কিন্তু এখন কপালে জুটে গেছে তারকাখ্যাতি। তাই এখন মেয়েরাই আমার পেছনে লাইন মারে।

তারকা হওয়ার আগে আর তারকা হওয়ার পরে 'পূজার অভিজ্ঞতা' ও অনুভূতি বাংলাদেশের সাংবাদিকদের জানালেন কলকাতার জনপ্রিয় তরুণ অভিনেতা ওম। যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারণার জন্য  আজ বিকেলে ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।   এসময় উপস্থিত ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

ওম বলে, কলকাতায় তো আমাদের দূর্গাপূজাই হচ্ছে আনন্দের প্রাণ। কিছুদিন আগেও মহল্লায় মহল্লায়, মন্দিরে মন্দিরে পূজা দেখে বেড়াতাম। আর মন্দিরে মন্দিরে মেয়েরা আসতো। এখনোও তো আসে। তবে আগে আমরা বন্ধুরা মিলে লাইন মারতাম। এখন তো সে সুযোগ নেই। এখন সুযোগ পেলে মেয়েরাই ওমকে লাইন মারতে চায়

‘প্রেম কি বুঝিনি’ ছবির বিষয়ে ওম বলেন, আসলে ছবিটির গল্পে বাংলাদেশের কোনো অংশ নেই। কিন্তু এদেশের নাকি যৌথ প্রযোজনার বিষয়ে নিয়ম রয়েছে। এজন্য এফডিসিতে একদিন শুটিং করেছি আমরা।  

 ওম এখন ঢাকায় অবস্থান করছেন।   তিনি ঢাকায় পাষাণ ছবির কাজ করছেন। তবে ওমের সাংবাদিকদের সামনে আসাটা হলো তার অভিনীত যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারণা। ছবিটি আগামী ৭ অক্টোবর মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে এখন পর্যন্ত সেন্সর বোর্ড হতে ছাড়পত্র পায় নি।  


মন্তব্য