kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


শাকিব খান একজন বড় সুপারস্টার : শুভশ্রী

মাহতাব হোসেন   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৪৭



শাকিব খান একজন বড় সুপারস্টার : শুভশ্রী

ছবি- আসিফ আলম

অনেস্টলি স্পিকিং আমি বাংলাদেশের কোনো ছবি এখন পর্যন্ত দেখি নি। এমনকী শাকিব খানের ছবিও আমি দেখি নি।

তবে শাকিব খানের খানের নাম এতোবেশি শুনেছি যে... সময় করে ওঁর ছবি দেখবো।   ইতোমধ্যে শাকিব খানের ছবির ট্রেলার ও ইউটিউবে তাঁর গাব দেখেছি। আমি দারুণ মুগ্ধ হয়েছি। সত্যিই, ও আসলে বাংলাদেশের একজন বড় সুপারস্টার।   এতোদিন শুনেছি যে বাংলাদেশে  ওর প্রচুর ভক্ত রয়েছে। ওর ছবির ট্রেলার দেখেই বুঝেছি কেন ও এতো জনপ্রিয়।

কথাগুলো বলছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। আজ ঢাকায় প্রযোজনায় প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসে সাংবাদিকদের সাথে মুখোমুখি হয়েছিলেন 'পরাণ যায় জ্বলিয়ারে খ্যাত' এই অভিনেত্রী।   এসময় তাঁর সাথে ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ওম।  

শুভশ্রী বলেন, কলকাতায় শাকিবের নাম তেমন কেউ জানতো না। এমনকী আমিও জানতাম না। কিন্তু 'শিকারি' ছবি শাকিবের সাব হিসেব উলটে দিয়েছে। এখন শাকিবকে কলকাতার মানুষেরা চেনে। এমনকী ওখানে তাঁর প্রচুর ভক্তও হচ্ছে।   শাকিবের প্রচুর পসিবিলিটিও রয়েছে। ও ভালো করছে, ভালো করবে। আসলে আমাদের ওখানে বাংলাদেশের মিডিয়ার তথ্য প্রবেশের তেমন একটা সুযোগ নেই। এজন্যই হয়তো শাকিবকে আমরা তেমন ভাবে চিনতে পারি নি।

আজ সোমবার সকালের একটি ফ্লাইটে তিনি ঢাকায় এসেছেন শুভশ্রী। এর আগেও একাধিকবার তিনি ঢাকায় এসেছেন। তবে শুভশ্রীর এবারের ঢাকা সফরের উদ্দেশ্য তার অভিনীত যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারণা। এছাড়া আগামীতে যৌথ প্রযোজনায় নির্মিত হবে আরো কিছু ছবি, সে ব্যাপারেও আলোচনায় বসবেন বলে জানা গেছে।

সাংবাদিকদের সামনে এই অভিনেত্রী বলেন, চলতি বছরের মে মাসে শাকিব খানের সঙ্গে আমার প্রথম দেখা হয় লন্ডনে। সেখানে আমি ‘প্রেম কি বুঝিনি’ ছবির শুটিংয়ে গিয়েছিলাম আর শাকিব গিয়েছিল ‘শিকারি’ ছবির শুটিংয়ে। শুটিংয়ের ফাঁকে আমাদের কথা হয়েছিল। প্রথম সাক্ষাতেই তাকে দারুণ লেগেছিল। ভীষণ হ্যান্ডসাম এবং চমৎকার বন্ধুসুলভ একজন মানুষ।


মন্তব্য