kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


নিজেদের প্রেম ও সম্পর্ক নিয়ে কথা বললেন সেলিব্রিটিরা

কালের কণ্ঠ অনলাইন   

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৫৬



নিজেদের প্রেম ও সম্পর্ক নিয়ে কথা বললেন সেলিব্রিটিরা

বলিউডে নিজের জন্য যথাযথ স্থানে পৌঁছতে পেরেছেন নেহা ধুপিয়া। খুব শিগগিরই তিনি একটি জনপ্রিয় মিউজিক অ্যাপের হয়ে একটি চ্যাট শো-এ অংশ নেবেন।

অনুষ্ঠানটির প্রজোযকই তিনি। সেখানে তিনি বি-টাউনের বন্ধুদের পেতে চান। সেখানে আসবেন সোনম কাপুর, কারিনা কাপুর, রণবীর কাপুর, করন জোহর এবং আরো অনেকে। তার সঙ্গে মাইক্রোফোন যোগ দেবেন তারকারা। এটা একটা অডিও শো। নেহা প্রতিশ্রুতি দিয়েছেন, অনুষ্ঠানে তারকারা তার জীবন নিয়ে এতটাই খোলামেলা আলোচনা করবেন যা আগে কখনো করেননি। বিশেষ করে জীবনের সম্পর্ক, প্রেম আরো গভীরের কোনো বিষয় তুল আনবেন তিনি। এখানে জেনে নিন, বলিউডের হট অভিনয় শিল্পীরা তাদের জীবনের সম্পর্ক নিয়ে কি বলছেন।

ওই অনুষ্ঠানে নিজের কথাও বললেন তিনি। জানান, এখনো বিয়ে করেননি দেখে হয়তো সবাই অন্য কিছু ভাবছেন। এখন তার বয়স তিরিশের কোঠায়। কিন্তু আমাকে এমন এক মানুষের সঙ্গে থাকতে হবে যে কিনা আমার বিছানা, বাথরুম এবং অন্যান্য জিনিস শেয়ার করবেন। এ বিষয়ে আমার সমস্যা রয়েছে। তা ছাড়া তেমন মানুষকে পেলেই বিয়ে করে ফেলবো।

রণবীর কাপুর : রণবীর-ক্যাটরিনার প্রেমের কথা কে না জানেন। বান্দ্রার একটি বিলাসবহুল অ্যাপার্মমেন্টে দুজন একসঙ্গে থাকতেনও। কিন্তু ২০১৫ সালের মাঝামাঝিতে তাদের সম্পর্কের ইতি ঘটে। এক ফ্যাশন ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর জানান, মেসেজ অ্যাপ টিন্ডার ব্যবহার করতে করতে হাঁপিয়ে উঠেছেন তিনি। গত বছর লন্ডনে যাওয়ার পর একজন তার স্মার্টফোনে টিন্ডার ডাউনলোড করে দেন। তখন এটাকে নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েন। বলা হয়, ক্যাটরিনার সঙ্গে দীর্ঘ সম্পর্কে জড়ানো থাকা অবস্থায় অ্যাপটি নিয়ে অনেক সময় কাটান।

সুশান্ত সিং রাজপুত : 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' ছবির প্রমোশনে ব্যস্ত এই অভিনেতা। আগেই দীর্ঘকালের প্রেমিকা আনকিতা লোখান্ডের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার কথা বলেন। এবার জানালেন জীবনের সবচেয়ে বড় ভয়ের কথা। তার জীবনের সবচেয়ে ভীতিকর বিষয়টি হলো প্রিয়জনকে হারানো। ছোট বয়সে মাকে হারানোর পর থেকেই এমন হয় তার।

সোনাক্ষী সিনহা : দাবাং তারকার সঙ্গে কথিত প্রেমিক বান্টি সাজদেহর ছবি প্রকাশের পরই তাদের সম্পর্কের বিষয়টি ছড়িয়ে পড়ে। সম্পর্কের বিষয় নিয়ে সব সময় চুপ থাকেন সোনাক্ষী। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে বান্টির বিষয়ে গুজব নিয়ে কথা বলেন। জানান, তিনি কারো সঙ্গে জড়িয়ে নেই।

অক্ষয় কুমার : সবচেয়ে কাছের বন্ধুকে বিয়ে করার বিষয়টিকে ভিন্নমাত্রা দিয়েছেন অক্ষয়। ফ্রেন্ডশিপ ডে'তে তার স্ত্রী টুইঙ্কল খান্নাকে শুভেচ্ছা জানিয়ে একটি 'বেস্টি' দিয়েছেন। ছবিতে দুজন পুরনো ফ্যাশনের পোশাক পরে পোজ দিয়েছেন। তাদের ১৫ বছরের সংসারে দুই সন্তান আরাভ এবং নিতারা।

রণবীর সিং : তার খুব কাছের বন্ধু আনুশকা শর্মা। একসময় তার সঙ্গে প্রেম ছিল বলে খবর রটে যায়। ভাঙনের পরও বন্ধুত্ব রয়েছে দুজনের। তবে পর্দায় দুজনের রসায়ন থেকে বঞ্চিত করেননি দর্শকদের। রণবীর তার ইন্সটাগ্রামে একটি ছবি দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, তার গাল টেনে দিচ্ছেন আনুশকা। এর শিরোনামে লিখেছেন, 'কিতনা সুশীল লাড়কা হে'।

আলিয়া ভাট : মেধাবী ও কম বয়সী এই তারকার প্রেম নিয়ে অনেক কথাই বলে মানুষ। সম্প্রতি তিনি তার প্রেমিক বা স্বামী সম্পর্কে সব খোলাসা করেছেন। তিনি তার সম্পর্কের বিস্তারিত প্রকাশ করেছনে সম্প্রতি। স্বামীকে তিনি 'অভিনয় করে যাওয়া' এবং প্রেমিককে 'গান গেয়ে যাওয়া' বলে মন্তব্য করেন।

বিদ্যা বালান : ঋত্বিকের সঙ্গে কঙ্গনার ঝামেলায় কঙ্গনাকে সমর্থন করেন বিদ্যা। কিন্তু গুজব রয়েছে যে, স্বামী সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গেও তার সম্পর্ক ভালো যাচ্ছে না। সিদ্ধার্থ বিষয়টি পছন্দ করেননি। কারণ তিনি ঋত্বিকের 'মহেঞ্জোদারো' সিনেমার প্রডিউসার। বিষয়টিকে অবশ্য এক সাক্ষাৎকারে হেসে উড়িয়ে দেন বিদ্যা। বলেন, আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।

প্রিয়াঙ্কা চোপড়া : অস্কারে হাঁটবেন প্রিয়াঙ্কা। তুমুল হিট 'কোয়ান্টিকো'র পর ডোয়ানে জনসনের সঙ্গে বেওয়াচ এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন। কিন্তু তার তারকা জীবনের বাইরের ব্যক্তিগত সম্পর্কের বিষয়টি কখনোই তেমন আলোচনায় আসেনি। বার বার এ বিয়ে জিজ্ঞাসা কর হলে তিনি সরাসরি বলেন, আমি এমার সম্পর্কের বিষয় নিয়ে কোনো কথা বলতে চাই না। একে সব সময় আড়ালেই রাখতে চান তিনি।

করণ সিং গ্রোভার : বলা হয়, সুদর্শন এই নায়কের ক্যাসানোভা ইমেজ রয়েছে। আর আগে তার জেনিফার উইনগেট এবং শ্রদ্ধা নিগমের সঙ্গে বিয়ে হয়। সম্প্রতি বলিউড তারকা বিপাশা বসুর সঙ্গে জুটি গড়েছেন। সম্প্রতি তিনি জানান, তার সাবেক স্ত্রী টেলিভিশন তারকা জেনিফারের সঙ্গে তার বিয়েটা ছিল একটি বড় ভুল। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 


মন্তব্য