kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


নতুন ছবিতে 'স্টাইল নিনজা' রূপে আলিয়া ভাট

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪০



নতুন ছবিতে 'স্টাইল নিনজা' রূপে আলিয়া ভাট

বলিউডের কিউট নতুন নায়িকাদের মধ্যে আলিয়া ভাটের অবস্থান ওপরের দিকে। এ পর্যন্ত যতগুলো সিনেমায় কাজ করেছেন সবগুলোই প্রায় হিট।

খুব অল্প সময়ে বলি পাড়ায় নামি-দামি তারকাদের সঙ্গে টক্কর দিচ্ছেন তিনি। আর তার ফ্যাশনসচেতনতাও অন্য সবাইকে ছাড়িয়ে গেছে। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

সম্প্রতি অনলাইনে আলিয়া ভাটের ফ্যাশনেবল নানা ছবি ছড়িয়ে পড়েছে। এগুলোতে আলিয়ার আকর্ষণীয় রূপ ফুটে উঠেছে।
আলিয়া ভাটকে ছবিতে যে লুকে দেখা যাচ্ছে, তাকে স্টাইল নিনজা বলা যায়। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে যে ছবিগুলো শেয়ার করেছেন তাতেও এ লুকে দেখা গেছে। এতে তিনি সিনথিয়া রৌলির লেস জাম্পসুট পরেছেন। ঝলক দিখলা যা সেটে ভিজিট করার সময় এ পোশাকটিই তিনি বেছে নিয়েছিলেন।
\"\"
মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু করলেও করন জোহরের 'স্টুডেন্ট অব দ্য ইয়ার’র মধ্য দিয়ে আলোচনায় আসেন। আলিয়া সিনে জগতে আসার আগে কেমন ছিলেন হয়ত তার ভক্তরা জানতে চান। \"\"
আলিয়া ভাটের রুপালি পর্দায় অভিনয়ের সূচনা ঘটে ১৯৯৯ সালে শিশুশিল্পীর ভূমিকায়। তানুজা চন্দ্র পরিচালিত সংঘর্ষ নাট্য চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে তিনি অভিনয় শুরু করেন। এই চলচ্চিত্রে ভাটের সহ-অভিনয়শিল্পী ছিলেন অক্ষয় কুমার ও প্রীতি জিনতা, যেখানে ভাট জিনতার শৈশব চরিত্রের ভূমিকায় অভিনয় করেছেন।
আলিয়া চলচ্চিত্রে সর্বপ্রথম প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করেন ২০১২ সালে। সে সময় সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধাওয়ানের বিপরীতে, করণ জোহর পরিচালিত স্টুডেন্ট অব দ্য ইয়ার চলচ্চিত্রে তিনি শানায়া সিংহানিয়া চরিত্রে অভিনয় করেন।
তবে শুধু চলচ্চিত্রেই নয়, তিনি স্টাইলের দিক দিয়ে যেন অন্য সব অভিনেত্রীদের ছাড়িয়ে গিয়েছেন। তার গ্ল্যামারাস আউটফিট সর্বত্রই আলোচিত হয়। সম্প্রতি আলিয়া ইন্সটাগ্রামে তার বেশ কিছু আকর্ষণীয় ছবি শেয়ার করেছেন। এ ছবিগুলোতেও গ্ল্যামারাস রূপে দেখা গেছে আলিয়াকে।
এ জাম্পসুটে এবার প্রথম নন, এর আগেও তাকে দেখা গিয়েছিল। এছাড়া আগে তাকে রমপার্স ও প্লেসুটেও দেখা গেছে। এছাড়া তার বেশভূষায় থাকে কনট্রাস্টিং পাম্প ও ব্রাইট পিংক শেড। এক্ষেত্রে কনট্রাস্টিং পাম্পটি অনেকের কাছে আকর্ষণীয় মনে না হলেও জাম্পসুট ও নিওনটি যথেষ্ট দৃষ্টি আকর্ষণ করে।
এর আগে আলিয়াকে দেখা গেছে এয়ারপোর্ট মনোক্রোমে। তার সে পোশাকটিও বহু মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। সে সময় তার মাথা থেকে পা পর্যন্ত কর্ডের পোশাক ছিল। এছাড়া ছিল একজোড়া দারুণ স্নিকার্স, যার নির্মাতা ইভেস সেইন্ট লরেন্ট।
\"\"


মন্তব্য