kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


‘চুমুর ভয় কেটেছে; তবে শরীর দেখাতে পারব না’

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১২



‘চুমুর ভয় কেটেছে; তবে শরীর দেখাতে পারব না’

দক্ষিণী ছবির নামকরা অভিনেত্রী কৃতি খরবন্দা। জন্ম দিল্লিতে হলেও বড় হয়েছেন বেঙ্গালুরুতে।

কখনও অনস্ক্রিন চুমু খাবেন না ঘোষণা দিয়েও ইমরান হাশমির খপ্পরে পড়ে চুমু খেয়েই ফেললেন। ‘রাজ: রিবুট’-এ তার চুম্বন দৃশ্য  এখন তুমুল জনপ্রিয়। কলকাতার দৈনিক আনন্দবাজার-কে দেওয়া একটি সাক্ষাতকারে তিনি বলেছেন সেই ইতিহাস।

কৃতি বলেছেন, যেহেতু কোনও দিন চুম্বন দৃশ্যে আগে অভিনয় করিনি, একটু ভয় তো ছিলই। কিন্তু ক্যামেরার সামনে দাঁড়াতেই ইমরান এমন প্রোভোক করল যে না  করতে পারলাম না।

জানা গেছে, শ্যুট শুরু হওয়ার পরই ইমরান তাকে বলেন, ‘‘সেকি, তুমি চুমু খেতে পার না? এ বাবা!’’ ওই একটা কথাতেই কৃতির আঁতে ঘা লাগে। তিনি ভাবলেন ঠিকই তো। এটা আর কি এমন কাজ? আরও আশ্চর্যের বিষয় হলো প্রতিটা দৃশ্য এক টেকে ওকে হয়ে যায়! তারপর ইমরানের কনগ্রাচুলেশন।

পরিবারের পক্ষ থেকেও পজেটিভ রিঅ্যাকশন পাচ্ছেন কৃতি। তার বাবা-মাও ট্রেইলরটা দেখেছেন। এবং শুধু তাই নয়, তাদের নাকি ভালোও লেগেছে। তারাই এখন কৃতির পিঠ চাপড়ে দিচ্ছেন।

আর সহশিল্পী ইমরান হাশমি? এই ‘সিরিয়াল কিসার’ সম্পর্কে কৃতি বলেন, “আসলে এই প্লেবয় ইমেজের বাইরের ইমরান মানুষটা খুব মজার, খুব অনেস্ট। শট ওকে হওয়ার পর, আমাকে কনগ্র্যাচুলেট করল। এবং ওর এই ফ্রেন্ডলিনেস এর জন্যই আমার আড়ষ্টতা কেটে গেছে। এবং নাও, আই আম রেডি ফর মোর। ”

কিন্তু সাক্ষাতকারে কৃতি জানিয়ে দিয়েছেন, তার চুমুর ভয় কেটেছে কারণ ওটা ন্যাচারাল ব্যপার। তবে, খুব খুল্লমখুল্লা বডি শো এখনও করতে তিনি প্রস্তুত নন।

কারণ জিজ্ঞেস করলে লাজুক হেসে কৃতি বলেন, “আরে, সব এক সঙ্গে হয় নাকি? আর, গুডি গুডি ইমেজটা ভাঙতেও তো সময় লাগে!”


মন্তব্য