kalerkantho

মঙ্গলবার। ২১ ফেব্রুয়ারি ২০১৭ । ৯ ফাল্গুন ১৪২৩। ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮।


আমি পার্টি এড়িয়ে চলি, মদ্যপান করি না : সোনম কাপুর

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ২২:১০



আমি পার্টি এড়িয়ে চলি, মদ্যপান করি না : সোনম কাপুর

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে বেশ অনেক বছর কাটানোর পর নিজের সম্পর্কে এক গোপন কথা ফাঁস করলেন অনিল কাপুরের কন্যা সোনম কাপুর। ফ্যাশন ডিভা সোনাম জানিয়েছেন, তিনি পার্টিতে যেতে পছন্দ করেন না, তাই বেশির ভাগ সময়ই পার্টি করা এড়িয়ে চলেন। এমনকি মদ্যপানও তাঁর অপছ্ন্দ, তাই মদও ছুঁয়ে দেখেন না অভিনেত্রী।
সম্প্রতি এক ওয়েবসাইটের সাক্ষাৎকারে তাঁর কাছে জানতে চাওয়া হয়, বেশ অনেক বছর গ্ল্যামার দুনিয়ায় কাটিয়ে ফেলার পরও কীভাবে এমন বিতর্কহীন জীবন কাটাতে পারলেন অনিল কন্যা। এপ্রসঙ্গে সোনামের মন্তব্য, তিনি আজ পর্যন্ত বলিউডের কারও সঙ্গে প্রেম করেননি, এবং স্ক্যান্ডাল থেকেও নিজেকে দূরে রেখেছেন। পার্টিতেও যান না, কারণ মদ্যপান তিনি করেন না।
প্রসঙ্গত, পার্টির বদলে সোনাম প্রতি রাতে দশটা বেজে গেলেই গল্পের বই নিয়ে বিছানায় চলে যান । এবং এই বই ছাড়া জীবনের একটা দিনও কাটাতে পারবেন না তিনি, জানিয়েছেন সোনাম।
কাজের ক্ষেত্রে সম্প্রতি রাম মাধবনীর ‘নীরজা’য় তাঁর অভিনয় সকলের প্রশংসা কুড়িয়েছে। এখন তিনি হোম প্রডাকশন ‘ভির দি ওয়েডিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে সোনাম ছাড়াও অভিনয় করছেন করিনা কপূর খান, সারা ভাস্কর। - সূত্র : এবিপি


মন্তব্য