kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


বিচ্ছেদ চেয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ০৮:৪৮



বিচ্ছেদ চেয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি

হলিউডের সবচেয়ে বিখ্যাত যুগল ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলির মধ্যে বিবাহ বিচ্ছেদ হচ্ছে। অ্যাঞ্জেলিনা জোলির একজন আইনজীবী জানিয়েছেন, পরিবারের কথা চিন্তা করেই জোলি এই সিদ্ধান্ত নিয়েছেন।

প্রায় ১০ বছর একসাথে থাকার পর এই যুগল ২০১৪ সালে বিয়ে করেন। তাদের ছয়টি সন্তান রয়েছে। এর মধ্যে তিনটি সন্তান তারা বিদেশ থেকে দত্তক নিয়েছেন।

বিনোদন বিষয়ক ওয়েবসাইট টিএমজি বলছে, ছয় সন্তানকে নিজের সাথে রাখার জন্য আবেদন করেছেন অ্যাঞ্জেলিনা। জোলি অবশ্য ব্র্যাড পিটের দ্বিতীয় স্ত্রী ছিলেন। তার প্রথম স্ত্রী, বিখ্যাত টিভি সিরিয়াল ফ্রেন্ডস এর তারকা অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। আর জোলির ছিল এটা তৃতীয় বিয়ে। এর আগে তিনি বিলি বব থর্নটন এবং জনি লি মিলারকে বিয়ে করেন। তবে প্রথম বিয়ে না হলেও এই জুটিটি বিশ্বজুড়ে এতই আলোচিত হয় যে তাদের দুজনের নামকে যুক্ত করে 'ব্রাঞ্জেলিনা' ডাকত ভক্তরা।

২০০৫ সালে মুক্তি পাওয়া 'মি. অ্যান্ড মিসেস স্মিথ' চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে দুজনার প্রেম হয়। সেই থেকে তারা একত্রেই ছিলেন। দুজন সর্বশেষ একত্রে অভিনয় করেন গত বছর 'বাই দ্য সি' নামের চলচ্চিত্রে। প্রেমের সম্পর্ক নিয়ে এই চলচ্চিত্রটির লেখক, পরিচালক ও প্রযোজক স্বয়ং অ্যাঞ্জেলিনা জোলি। চলচ্চিত্রটিতে এক যুগলের গল্প বলা হয়েছে, যারা একটি ফরাসী হোটেলে অবস্থান করছিল তাদের দাম্পত্য সম্পর্ককে ঠিকঠাক করবার জন্য।

 


মন্তব্য