kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


কলকাতার প্রয়াত অভিনেত্রী প্রত্যুষার বয়ফ্রেন্ড গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:০১



কলকাতার প্রয়াত অভিনেত্রী প্রত্যুষার বয়ফ্রেন্ড গ্রেপ্তার

কলকাতার টিভি অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির প্রেমিক রাহুল রাজ সিংকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাতাল অবস্থায় বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের সান্তাক্রুজ ওয়েস্টে। সান্তাক্রুজ ডিভিশনের ট্রাফিক পুলিশ হঠাৎ রাহুলের গাড়ি থামায়। পুলিশ কনস্টেবল সন্দেহ করেন তিনি গাড়ি চালানোর জন্য যথেষ্ট সুস্থ নন। তারপর তাকে থানায় নিয়ে যায় পুলিশ।

এ সময় রাহুলের সঙ্গে ছিলেন রাহুলের সাবেক প্রেমিকা সলোনি শর্মা। সলোনি তখন পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। মাতাল অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ তার গাড়িটিও বাজেয়াপ্ত করেছে। এ ছাড়াও গাড়ির লাইসেন্স সঙ্গে না রাখার অভিযোগও আরোপ করেছে থানা পুলিশ। তার সমস্ত ডকুমেন্টস স্থানীয় থানায় পাঠানো হয়েছে। তাকে যে ফাইন চার্জ করা হয়েছে, তা দেওয়ার পরই রাহুলকে ছাড়া হবে বলেও এই প্রতিবেদনে জানানো হয়েছে।

রাহুল একজন নাট্যকার। এ পর্যন্ত তিনি প্রায় ৫০টি পথনাটিকা লিখেছেন। টিভি সিরিয়ালেও দেখা গেছে রাহুলকে। ‘বালিকা বধূ’ খ্যাত টিভি অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি। গত ১ এপ্রিল নিজ বাসার ফ্যানের সঙ্গে ফাঁস ঝুলিয়ে আত্মহত্যা করেন।   প্রত্যুষার প্রেমিক ছিলেন রাহুল। যার কারণে প্রত্যুষার আত্মহত্যার মামলায় নাম জড়িয়েছিল রাহুলের। কিছুদিন আগে এক মডেলকে বিরক্ত করার অভিযোগও উঠেছিল রাহুলের বিরুদ্ধে।

 

 


মন্তব্য