kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


'ব্রা কেনার পয়সা নেই কিম কার্দাসিয়ানের!'

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪৪



'ব্রা কেনার পয়সা নেই কিম কার্দাসিয়ানের!'

পয়সার কোনো অভাব নেই। মাল্টি মিলিয়নিয়ার সেলিব্রিটি তিনি।

বিশ্বের সবচেয়ে বড় রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ানের কথা বলা হচ্ছে। তবে এখানে তার পয়সার হিসাব কষা হচ্ছে না। সবাই বলছেন, তার কি ব্রেসিয়ার কেনার পয়সা নেই? কিংবা একটি ব্রেসিয়ারও কি নেই এই সেলিব্রিটির।

সম্প্রতি ক্যাজুয়াল ড্রেসে বাইরে বেরোলেন কার্দাশিয়ান। আর তাতেই চমকে দিলেন সবাইকে। হাঁটু পর্যন্ত ছেঁড়া জিন্সটি বেশ ফ্যাশনেবল। কিন্তু দেহের ওপরের অংশে যা পরেছেন তাতেই মানুষের চক্ষু ছানাবড়া। একটি শাদা শিয়ার পরেছেন যা দেহের সঙ্গে সেঁটে রয়েছে। স্বচ্ছ শিয়ারের নিচে নেই ব্রা। তার স্তনযুগল স্পষ্ট দেখা যায় বাইরে থেকে।  

অনেক তারকাই এমন স্বচ্ছ পোশাক পরেন। কিন্তু গোপন অঙ্গে আপত্তিকর অংশগুলো রাখঢাক করে রাখেন। কিমের এই পোশাকে তারও বালাই নেই। তিনি উর্ধ্বাঙ্গ পুরোপুরি উন্মুক্ত করেছেন। ওপরে ছিল নামমাত্র স্বচ্ছা পোশাক।

বাইরে বেরোনোর পর যে সব মানুষ তার স্তনের দিকে তাকিয়ে রয়েছেন সে  বিষয়ে তার কোনো সমস্যা নেই বলেই মনে হয়েছে। সম্প্রতি স্ন্যাপচ্যাটের একটি সেক্সি ভিডিও'তে তাকে পোশাক খুলতে দেখা গেছে।

দেহের ওজন কমিয়েছেন ৭০ পাউন্ড। তাই নতুনভাবে সবার সামনে নিজেকে উপস্থাপন করছেন। তাই বলে এমন প্রকাশভঙ্গীতে হোঁচট খেয়েছেন অনেকে। সবাই বলছেন, কিমের কি ব্রেসিয়ার কেনারও পয়সা নেই? সূত্র : দ্য সান

 


মন্তব্য