kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


‘সেভেন আপ এফএনএফ জার্নি'

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫৭



‘সেভেন আপ এফএনএফ জার্নি'

 আল মামনুন জামান ও শ্যামী ওয়াদুদ। দুই বন্ধু, একজন প্রফেশনাল শেফ।

যিনি রান্না করতে পছন্দ করার পাশাপাশি খেতেও খুব পছন্দ করেন। আর অন্যজন পছন্দ করেন দেশ ও দেশের বাইরের দর্শনীয় স্থান ঘুরতে। এই দুই বন্ধু মিলেই উপস্থাপনা করছেন জিটিভির নতুন ট্রাভেল, ফুড এন্ড ফান শো  ‘সেভেন আপ এফ এন এফ জার্নি’। অনুষ্ঠানের মাধ্যমে এই দুই বন্ধু ঘুরে বেড়াবেন টেকনাফ থেকে তেঁতুলিয়া। খুঁজে বের করবেন বাংলাদেশের প্রতিটি অঞ্চলের দর্শনীয় স্থান এবং সেখানকার ঐতিহ্যবাহী খাবার। পাশাপাশি ঐ অঞ্চলের নিজস্ব সংস্কৃতিও তুলে ধরা হবে ‘সেভেন আপ এফ এন এফ জার্নি’ অনুষ্ঠানের মাধ্যমে।

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সাইফুল ইসলাম সাইফ্ । ইতিমধ্যে অনুষ্ঠানটির বেশ কয়েকটি পর্ব চিত্রায়ন করা হয়েছে।   অনুষ্ঠানটির প্রথম পর্ব ধারণ করা হয়েছে বাংলাদেশের শেষ ভু-খণ্ড সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপে। এছাড়াও চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, বান্দর বন ও কুমিল্লা সহ বেশ কয়েটি জেলায়ও চিত্রায়ন হয়েছে। পর্যায়ক্রমে পুরো বাংলাদেশ ঘুরে ঘুরে অনুষ্ঠানটির চিত্রায়ন করবে ‘সেভেন আপ এফ এন এফ জার্নি’ টিম।
বাংলাদেশের দর্শনীয় স্থান, ঐতিহ্যবাহী খাবার এবং প্রতিটি অঞ্চলের নিজস্ব সংস্কৃতিকে দর্শকদের কাছে পরিচিত  করাই অনুষ্ঠানের মুল লক্ষ।
সপ্তাহের প্রতি মঙ্গলবার রাত ৯টা ১৫ মিনিটে জিটিভিতে প্রচার হয় ‘সেভেন আপ এফএনএফ জার্নি’।    
 

 


মন্তব্য