kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


যেভাবে বলিউডে নিরব

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৯



যেভাবে বলিউডে নিরব

বলিউডে বালা নামের একটি ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশি অভিনেতা নিরব।   ছবিটির নামের বাংলা অর্থ 'বিপদ।

'  এটি পরিচালনা করছেন বলিউড পরিচালক ফয়সাল সাইফ। নিরবের বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় কন্নড় ও বলিউড অভিনেত্রী কাভিতা রাধ্যেশাম। কাভিতা ইতোমধ্যে কন্নড় ও বলিউডে 'সেক্সিয়েস্ট' তারকা হিসেবে পরিচিত।   কিছুদিন আগে ভারতের ব্যাঙালোরে 'বালা' ছবিতে অভিনয়ের জন্য চুক্তিপত্রে সাক্ষর করেন বাংলাদেশি এই অভিনেতা।

পরিচালক ফয়সাল সাইফ মুম্বাই থেকে ফোনে কালের কণ্ঠকে বলেন, বাংলাদেশের সংস্কৃতির প্রতি আমার আগ্রহটা অন্যান্য অবাঙালি ভারতীয়র চেয়ে আমার একটু বেশি। অবসর সময়ে বাংলাদেশের কালচার নিয়ে একটু গবেষণাই করি। বাংলাদেশের ইতিহাস আমাকে মুগ্ধ করে। অন্তর্জালের দুনিয়ায় এভাবে ঘুরতে গিয়েই পরিচয় হয়ে যায় নিরবের সাথে। সুদর্শন নিরবকে আমার ছবিতে কাজের প্রস্তাব দেই, এরপর সে জুনে মুম্বাই আসে মোটামুটি চূড়ান্ত হয়ে যায় কথা, এইতো...

নিরবের বিপরীতে অভিনয় করতে যাওয়া বলিউড অভিনেত্রী কাভিতার সাথে সোশ্যাল মিডিয়া ফেসবুকে যোগাযোগ করে কথা হয়। তিনি বলেন, নিরব বেশ স্মার্ট তাঁর সাথে কাজ করবো ভেবে ভালই লাগছে। ভিনদেশি বন্ধু আমার, আর নিরব তো কথাও বলে বেশ।

তবে নিরব কালের কণ্ঠকে জানান, ইতোমধ্যে হিন্দি অনেকটাই রপ্ত করে ফেলেছি। বুঝতে ও বলতেও পারি।   আর তাছাড়া এই ছবিটি বাংলাদেশি দর্শকদের জন্যও মুক্তি পাবে বলে জানান তিনি।   সেপ্টেম্বরের শেষের দিকে মুম্বাই, দিল্লি ও ব্যাঙালোরে ছবির শুটি শুরু হচ্ছে। আর তাই তো নিরব আজ ব্যাঙালোরের উদ্দেশ্যে রওনা হচ্ছেন।


মন্তব্য