kalerkantho


ধোনির সাথে কে ছিলেন এই নারী?

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫২



ধোনির সাথে কে ছিলেন এই নারী?

যত দিন এগিয়ে আসছে, ততই এস এস ধোনির বায়োপিক নিয়ে উত্তেজনার পারদ উর্ধ্বমুখী হচ্ছে। মনে হচ্ছে, সিনেমার প্রতিটি পরতেই যেন রয়েছেন বিস্ময়ের এক অজানা স্পর্শ। আপাতত সিনেমার প্রমোশনের জন্য যে’কটি ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে, প্রত্যেকটাই দর্শকদের করতালি কুড়িয়েছে। এবার এই বায়োপিকের আরও একটি ট্রেলার প্রকাশ্যে আনা হল। সেখানেই ধোনির পুরনো জীবন নিয়ে এক নয়া মোচড় দেখতে পাওয়া গেছে।

ট্রেলারে দেখা যাচ্ছে কোনও এক মহিলার সঙ্গে বিমানে যাত্রা করছেন মহেন্দ্র সিং ধোনি। তখনও ধোনির খ্যাতি এভাবে গোটা বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েনি। তখনও তাঁকে কেউ তেমনভাবে চেনেন না। তো বিমানের মধ্যেই ওই মহিলা মাহিকে প্রশ্ন করছেন, “আপনি কী করেন ?” জবাব ধোনি বলেন, তিনি একজন কিপার ব্যাটসম্যান। জবাবে প্রশ্নকর্তা নিজের অজ্ঞতার কথা স্বীকার করে নেন। ধোনি খানিক লজ্জা পেয়েই বলেই বলেন, “আমি এখনও মনে রাখার মতো কোনও কাজই করিনি।

ততক্ষণে চোখের ইশারায় অনেক কথাই যেন একে অপরকে বলা হয়ে যাচ্ছে। বিমানে চেপে পরেরদিন ম্যাচ খেলতে কলকাতায় আসছিলেন মাহি। অবশেষে ওই নারী আগামী ম্যাচের জন্য ধোনিকে শুভেচ্ছাও দেন। সবশেষে নাম জিজ্ঞাসা করেন ওই নারী। জবাবে খানিক হেসে মাহি বলেন, “কাল টিভিতেই না হয় দেখে নেবেন। ”

এরপরই ট্রেলারে ভেসে ওঠে ধোনির সেই বহু পরিচিত হেলিকপ্টার শট। টেস্ট ক্রিকেট থেকে একদিনের ক্রিকেট সকলক্ষেত্রেই তাঁর ধোঁয়াধার বল্লেবাজি নজর কেড়েছে। শেষ বলে সিগনেচার স্টাইলে ওভার বাউন্ডারি হাঁকিয়ে ম্যাচ জেতানোর দৃশ্যও রয়েছে।

এতক্ষণে আপনাদের নিশ্চয়ই বুঝতে বাকি নেই যে ওই নারীর পরিচয়। মহিলাটি আর কেউ নন, ধোনির প্রাক্তন প্রেমিকা। সিনেমায় এই চরিত্রটি ফুটিয়ে তুলেছেন দিশা পাটানি। চলতি বছর “লোফার”এ তিনি প্রথম আত্মপ্রকাশ করেন। এর আগে একটি জনপ্রিয় ক্যাডবেরির বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছিল। এছাড়া টাইগার শ্রফের সঙ্গে “বেফিকরা” নামে একটি ভিডিও অ্যালবামে তিনি অভিনয় করেন।


মন্তব্য