kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


নগ্নতা আর শরীর প্রদর্শনই আমার ইউএসপি: পুনম পাণ্ডে

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০২



নগ্নতা আর শরীর প্রদর্শনই আমার ইউএসপি: পুনম পাণ্ডে

বলিউডে বিতর্কের রানি পুনম পাণ্ডে। কখনও নগ্ন হয়ে।

আবার কখনও বা ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের নিজের নগ্ন ছবি উপহার দিয়ে। এসব বিতর্কের কারণেই বার বার খবরের শিরোনাম হন নায়িকা। বিতর্কের কারণেই তিনি আজ ‘ইন্ডিয়াজ পুনম পাণ্ডে’ ব্র্যান্ডে পরিণত হয়েছেন।

ভারতের সোশ্যাল মিডিয়ায় তিনি অন্যতম বড় সেলিব্রেটি হয়েছেন বিতর্কের কারণেই। তা স্বীকারও করেছেন পুনম। বিতর্কের কারণে খবরের শিরোনাম হলেও ভালো অভিনেত্রী হিসেবে কখনও শিরোনামে আসতে পারেননি তিনি। বছর দেড়েক আগে ‘নেশা’ নামের একটি ছবি করেছিলেন। শরীরসর্বস্ব সেই সিনেমা সেভাবে বক্স অফিসে দাগ ফেলতে পারেনি।

তাছাড়া, 'বিএ পাস' নামের আরেকটি ছবিও ছিল একই ধাচের। এটিও বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। সম্প্রতি ‘দ্য উইকেন্ড’ নামে পুনমের একটি স্বপ্ল দৈর্ঘ্যের ছবির ট্রেলর মুক্তি পেয়েছে। সিনেমাটি তৈরি হয়েছে মূলত মোবাইল ইউজারদের কথা মাথায় রেখেই। এই ছবির অন্যতম প্রোডিউসারও পুনম। সিনেমার ট্রেলর লঞ্চের দিন তাকে নিয়ে ওঠা গত কয়েক বছরের একের পর এক বিতর্কের বিষয়ে মুখ খুলেছেন পুনম পাণ্ডে।

পুনমের অকপট স্বীকারোক্তি, শরীর না দেখালে এই খ্যাতি আসত না। প্রচারে আসতে সবাই কোনো না কোনো কৌশল অবলম্বন করে। আমিও করেছি এবং এটা এতটাই ভালোভাবে কাজ করেছে যে আমি খুব খুশি।

পুনম পাণ্ডে জানান, তিনি সতী-সাবিত্রী নন, আর এখন সারা শরীরে কাপড় ঢেকে তিনি সামনে এলে কেউ বিশ্বাসই করবে না। সকলে তাকে মিথ্যাবাদী বলবেন।

পুনম আরো জানান, নগ্নতা আর শরীর প্রদর্শনই তার ইউএসপি, যা তিনি ছাড়তে চান না।


মন্তব্য