kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


কোথায় ফখরুল হাসান বৈরাগী?

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১১:২৯



কোথায় ফখরুল হাসান বৈরাগী?

অভিনেতা ফখরুল হাসান বৈরাগীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রায় দেড় মাস আগে নিখোঁজ হওয়া বৈরাগীর জন্য উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন তাঁর পরিবারের সদস্যরা।

একই সাথে বাসায় বিভিন্ন বিভ্রান্তিমূলক ফোন আসায় অসহায় হয়ে পড়েছে জনপ্রিয় এই অভিনেতার পরিবার।

ফখরুল হাসান বৈরাগীর স্ত্রী রাজিয়া হাসান কালের কণ্ঠকে বলেন, ''গত ৭ আগস্ট উনি (ফখরুল হাসান বৈরাগী) নিখোঁজ হন। এর পরদিন আমরা থানায় একটি সাধারণ ডায়েরি করি। কিন্তু মাস পেরিয়ে গেলেও উনি ফিরে আসেননি। আমরা বারবার থানায় যাচ্ছি, র‌্যাবের কাছে যাচ্ছি তারা আমাদের আশ্বাস দিচ্ছেন কিন্তু যতক্ষণ না উনাকে পাওয়া যায় ততক্ষণ আমরা নিশ্চিন্ত হতে পারছি না। ''

তার বড় ছেলে সামন্ত হাসান এশা জানান, সেদিন আনুমানিক সকাল ৯টা ২০ মিনিটে আমাকে কলেজে নামিয়ে আসার পর বাসায় গাড়িটি পার্ক করে দারোয়ানের কাছে চাবি দিয়ে বাবা বেরিয়ে যান। যাওয়ার সময় দারোয়ানকে বলেন, 'তোমার খালাম্মাকে চাবিটা দিয়ে দিও'। তার পরনে ছিল সবুজ ফতুয়া ও কালো প্যান্ট।

ফখরুল হাসান বৈরাগীর স্ত্রী আরো জানান, একজন আমাকে ফোন দিয়ে জানালেন উনি সাতক্ষীরার শ্যামনগর এলাকার একটি রাস্তায় ক্ষতবিক্ষত অবস্থায় পড়েছিলেন। সেখান থেকে উদ্ধার করে তাঁকে নাকি হাসপাতালে নেওয়া হয়েছে।  

তবে কালের কণ্ঠের সাতক্ষীরা প্রতিনিধি মোশাররফ হোসেনকে শ্যামনগর থানা স্বাস্থ্যকেন্দ্রের থানা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাবিবুর রহমান জানিয়েছেন, সেখানে পুরুষ ওয়ার্ডে স্থানীয়দের বাইরে কোনো রোগী ভর্তি নেই।

রবিবার সকাল সাড়ে ১০টার সময় শ্যামনগর উপজেলা সাস্থ্যকেন্দ্র হাসপাতালে রাউন্ড দিচ্ছিলেন ডা. আনিস, তিনিও জানান পুরুষ ওয়ার্ডে ফখরুল হাসান বৈরাগী নামে কোনো রোগী নেই।  

এদিকে, ফখরুল হাসান বৈরাগীর স্ত্রী রাজিয়া হাসান জানান, তাঁকে বিভিন্ন জন ফোন করে বিভিন্ন স্থানে বৈরাগীর অবস্থানের কথা বলেন। কেউ কেউ আবার তাঁকে ভারতে পাচার করে দেওয়া হয়েছে বলেও জানান। এ ছাড়াও টাকা চেয়ে ও ভয়ভীতি দেখিয়েও ফোন দেওয়া হচ্ছে বলে তিনি কালের কণ্ঠকে জানান।


মন্তব্য