kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মিমের গোয়েন্দাগিরি দেখা যাবে এবার

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৪৯



মিমের গোয়েন্দাগিরি দেখা যাবে এবার

বাংলাদেশে গোয়েন্দা বিষয়ক মুভি খুব একটা হয়নি বললেই চলে। সেই শূন্যস্থান পূরণ করতে নোমান ফিল্মজ এর ব্যানারে নির্মিত হয়েছে চলচ্চিত্র 'গোয়েন্দাগিরি'।

এতে গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন হালের আলোচিত উপস্থাপিকা ও অভিনেত্রী মিম চৌধুরি। ইতিমধ্যেই চলচ্চিত্রটির শুটিং এবং ডাবিং শেষ হয়েছে।

ছবিটি শুরু হয়েছে একদল শখের গোয়েন্দার ছুটি কাটাতে বেড়াতে যাওয়াকে কেন্দ্র করে। ওরা যেখানে বেড়াতে যায় তার পাশেই বনের মাঝে অবস্থিত একটি পুরনো জমিদার বাড়িতে শুটিং করার কথা ছিল বাংলাদেশের বিখ্যাত পরিচালকের। সেখানে অভিনয় করার কথা ছিল দেশের নাম করা অভিনেত্রীর। কিন্তু ভূতের কারণে শুটিং ক্যানসেল হয়। গুম হয় পরিচালকের একজন সহকারী এবং আরেকজন আহত অবস্থায় ফিরে আসে। মিডিয়ায় আলোচনা শুরু হয়। আর এই আলোচিত রহস্যজনক ঘটনা নিয়েই গোয়েন্দারা শুরু করে তাদের প্রথম গোয়েন্দা অভিযান।

গোয়েন্দাগিরিতে যোগ দেয় স্থানীয় শখের নারী গোয়েন্দারাও। এভাবে রহস্য, রোমান্স, সাসপেন্স আর কমেডির মিশ্রণে এগিয়ে যায় গল্প।

'গোয়েন্দাগিরি'তে আরও অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া, সীমান্ত আহমেদ, প্রিন্স রাজন, তানিয়া বৃষ্টি, কচি খন্দকার, তারেক মাহমুদ, টুটুল চৌধুরি, রুবেল, শিখা খান, লাক্স তারকা চৈতি, শম্পা প্রমুখ। ছবিটি নির্মাণ করেছেন নাসিম সাহনিক। দুর্গাপূজার আগেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


মন্তব্য