kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


'বালিকা বধু' প্রত্যুষার সেই বয়ফ্রেন্ডের বিরুদ্ধে এবার শ্লীলতাহানির অভিযোগ!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:১৪



'বালিকা বধু' প্রত্যুষার সেই বয়ফ্রেন্ডের বিরুদ্ধে এবার শ্লীলতাহানির অভিযোগ!

বালিকা বধু খ্যাত অভিনেত্রী প্রত্যুষার আত্মহত্যার ঘটনায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছিল বয়ফ্রেন্ড রাহুল রাজ সিং এর বিরুদ্ধে। সেটা থেকে বেরোতে না বেরোতেই গতকাল আবারও এক নারীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠলো তার বিরুদ্ধে।

শোনা যাচ্ছে, গতকাল নাকি তার নামে আম্বলি থানায় এফ আই আর দায়ের করেছেন ওই নারী।

এই অভিযোগ কিন্তু সম্পূর্ণ অস্বীকার করেছেন রাহুল রাজ। উনি জানিয়েছেন মিথ্যা ভাবে তার নাম এই ঘটনায় জড়িয়ে পড়েছে। মুম্বাইয়ের একটা জনপ্রিয় ওয়েবসাইটের সঙ্গে এই ব্যাপারে কথা বলতে গিয়ে উনি জানিয়েছেন ‘ এই ঘটনাটা পুরোটাই মিথ্যে। আমার নামে শুধু শুধু নেতিবাচক গল্প ছড়ানো হচ্ছে। আসল ঘটনা হলো আমার বোন শাহিলা চড্ডাকে কয়েকজন বদমাইশ ব্যক্তি আক্রমণ করে। ও খুব আহত হয়েছে। ভুল ভাবে অমার নাম এই ঘটনায় জড়িয়ে পড়েছে। ‘

এই ঘটনার পরিপ্রেক্ষিতে রাহুলের বোন শাহিলা জানিয়েছেন ‘ রাহুলের নাম সত্যিই ভুল ভাবে জড়ানো হয়েছে। আমরা শনিবার একটা ছোট গেট টুগেদারে গিয়েছিলাম। রাস্তায় এক ব্যক্তি আমাকে অশ্লীল ঈঙ্গিত করে। এতে রাহুল খুব রেগে যায় এবং এর প্রতিবাদ করে। এর কিছুক্ষণ পরে রাস্তা দিয়ে যখন আমরা যাচ্ছিলাম একজন তরুণী এসে হঠাৎ রাহুলকে জড়িয়ে ধরে। আমি ওই নারীকে অনেক থামানোর চেষ্টা করি কিন্তু সে কিছুতেই রাহুলকে ছেড়ে যেতে চাইছিলো না। হঠাৎ করেই সে আমাদের গালাগালি করা শুরু করে। আমি ওকে ঠেলে সরিয়ে দিই। তাতে ও আমাকে ওর জুতোর হিল দিয়ে মুখে মারে। আমি আহত হই। ওই নারীই রাহুলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। পুলিশের কাছে সিসি টিভি ফুটেজ আছে। তাই সত্যিটা তাড়াতাড়ি বেরিয়ে আসবে।


মন্তব্য