kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


বক্ষবন্ধনী লুকিয়ে রাখা উচিত : প্রিয়াংকা

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০৫



বক্ষবন্ধনী লুকিয়ে রাখা উচিত : প্রিয়াংকা

বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। আর প্রিয়াংকা কখনোই তার নিখুঁত দেহ টিভি কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করতে ইতস্তত করেন না।

এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হিন্দুস্তান টাইমস।
তবে সম্প্রতি প্রিয়াংকা নিউ ইয়র্ক ফ্যাশন উইকে অংশ নিয়ে একটি ম্যাগাজিনকে সাক্ষাৎকার দেওয়ার সময় জানিয়েছেন তিনি আসলে লাজুক। আর তিনি ব্রা পরার বদলে শার্ট পরতেই পছন্দ করেন।
তিনি বলেন, ‘আমার মনে হয় ব্রা লুকিয়ে রাখা উচিত। পোশাকের ভেতরেই তা থাকা উচিত। ’
তবে তিনি বলেন, তার অধিকার আছে পোশাকের কোন বিষয়টি উন্মুক্ত হবে এবং কোনটি হবে না এসব বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার। আর এ কারণে তিনি সবার জন্য মাপকাঠিও ঠিক করতে চান না।
তবে তিনি কি ব্রা ছাড়াই পোশাক পরতে রাজি আছেন? এ প্রসঙ্গে প্রিয়াংকা বলেন, ‘এটি যদি হয় আমার নিজের বেডরুমে তাহলে হ্যাঁ। অথবা মানুষ যতক্ষণ তা জানতে না পারছে ততক্ষণ সমস্যা নেই। ’
হিরো ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করার পর ২০০২ সালে প্রিয়াংকা ‘দ্য আনটোল্ড স্টোরি অব এ স্পাই’ চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়া ২০০৩ সালে তিনি আন্দাজ চলচ্চিত্রে অভিনয় করেন এবং তার বিকিনি পারফেক্ট দেহ প্রকাশ করেন। এছাড়া আরও কিছু চলচ্চিত্রে তিনি তার বিকিনি প্রদর্শন করেন, যেগুলোর মধ্যে রয়েছে ডন, ফ্যাশন ও দিল দাধাকনে দো। ২০০৮ সালের চলচ্চিত্র দোস্তানায়ও প্রিয়াংকাকে দেখা গেছে বিকিনি দৃশ্যে।


মন্তব্য