kalerkantho


সঞ্জয় দত্তর বায়োপিকের শুটিং শুরু হবে জানুয়ারিতে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৫৭



সঞ্জয় দত্তর বায়োপিকের শুটিং শুরু হবে জানুয়ারিতে

সামনের বছর জানুয়ারি থেকে শুরু হবে সঞ্জয় দত্তর বায়োপিকের শুটিং। ছবির পরিচালনা করছেন রাজকুমার হিরানি। প্রধান চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর।

এদিকে সমস্যায় পড়েছেন সঞ্জয় দত্ত। তার উপর বায়োপিকের শুটিং যতক্ষণ না শেষ হচ্ছে, ততক্ষণ মুন্নাভাইয়ের কাজ শুরু করা যাবে না। এর জন্য একটু হলেও দুঃখ পেয়েছেন সঞ্জয় দত্ত।    

বায়েপিক থেকে প্রফিট শেয়ার করতে চান তিনি। কিন্তু, জেল থেকে ছাড়া পাওয়ার পর কামব্যাক ছবি করার জন্য উদগ্রীব হয়েছিলেন সঞ্জয়। তবে বেশ কয়েকটা ছবির কথা শুরু হলেও এখনও পর্যন্ত একটা ছবিও নিশ্চিত হয়নি। শোনা যাচ্ছিল, মুন্নাভাইয়ের সিকুয়েল তৈরি করা হবে। কিন্তু, কবে থেকে শুটিং শুরু হবে তা এখনও পর্যন্ত জানা যায়নি।


 
রাজকুমার হিরানি জানিয়েছেন, PK ছবিটি করার সময়তেই সঞ্জয়ের বায়োপিকের কথা চিন্তা করেন তিনি। তখনই এই নিয়ে সঞ্জয়ের সঙ্গে কথা হয় তাঁর। এমনকী রণবীরকে দিয়ে অভিনয় করানোর জন্য হিরানিকে বলেন খোদ সঞ্জয় দত্ত।    

তবে মান্যতার চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে একটা সমস্যা তৈরি হয়েছে। শোনা গেছে, এই চরিত্রে দেখা যেতে পারে কঙ্গনা রানাওয়াতকে। কিন্তু, মান্যতার জন্য আনুশকা শর্মাকে দিয়ে অভিনয় করাতে চান রণবীর। তবে কে এই চরিত্রে অভিনয় করবেন সে বিষয় কিছুই জানা যায়নি। সম্ভবত, সামনের বছর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

 


মন্তব্য