kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


শ্রুতির সঙ্গে বিয়ে হয়েছিল নাগার্জুনার ছেলের?

কালের কণ্ঠ অনলাইন   

১৩ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪৪



শ্রুতির সঙ্গে বিয়ে হয়েছিল নাগার্জুনার ছেলের?

বিখ্যাত অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানের সঙ্গে নাকি বিয়ে হয়েছিল দক্ষিনী সুপারস্টার নাগার্জুনার ছেলে নাগা চৈতন্যর! তাও দুইবছর আগে! সম্প্রতি সুপারস্টার নাগার্জুনা জানিয়েছেন তার পুত্র হিট দক্ষিণী নায়িকা প্রভুদেবার মেয়ে সামান্থা রুথ প্রভুর সঙ্গে প্রেম করছেন। তারা দুজন নাকি বিয়ের কথাও ভাবছেন।

কিন্তু সামান্থার সঙ্গে সম্পর্ক হওয়ার আগে নাগা চৈতন্য কিন্তু শ্রুতির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। অন্তত এমনটাই দাবি করছে ভারতের একটা জনপ্রিয় ওয়েব পোর্টাল।

ওই ওয়েব পোর্টালে প্রকাশিত খবর অনুযায়ী ২০১৩ সালে একজন কমন বন্ধুর পার্টিতে শ্রুতি এবং নাগা চৈতন্যর আলাপ হয়। প্রথম আলাপ থেকেই দুজনে দুজনকে পছন্দ করে ফেলেন। এর কিছুদিনের মধ্যে শোনা যায় তারা দুজন প্রেম করছেন। শুধু তাই নয় শোনা যায় ২০১৪ সালে তারা নাকি দুজনে চুপিচুপি বিয়েও করে নেন।

কিন্তু এর বছরখানেক পরে শোনা যায় শ্রুতি এবং নাগা চৈতন্যর সম্পর্ক নাকি ভেঙে গেছে। দুজনে নিজেদের কেরিয়ার নিয়ে এতটাই ব্যস্ত ছিলেন যে একে অন্যকে ঠিক মত সময় দিতে পারছিলেন না। ফলে বাধ্য হয়ে সম্পর্ক শেষ করে দিতে হয় তাদের। কিন্তু গতবছর মে মাসে ফেসবুকে শ্রুতি নিজের এবং নাগা চৈতন্যের একটা সেল্ফি পোস্ট করেন। ফলে অনেকেই আন্দাজ করে হয়তো ভাঙা সম্পর্ক জোড়া লেগেছে আবার। তাই সম্প্রতি যখন শোনা যায় নাগা চৈতন্য একজন দক্ষিণী নায়িকার সঙ্গে প্রেম করছেন‚ তখন তার ভক্তরা ধরে নেন ওই নায়িকা শ্রুতি ছাড়া কেউ নন। তাই নাগার্জুনা যখন সোশ্যাল মিডিয়াতে ছেলের প্রেমিকার নাম উল্লেখ করেন‚ সামান্থার নাম দেখে অনেকেই বেশ অবাক হন।

অন্যদিকে শ্রুতিকে নাগা চৈতন্যর সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে উনি জানিয়েছেন তারা দুজনে ভাল বন্ধু ছাড়া কিছুই নন। আর বিয়ের ব্যাপারে কথা বলতে গিয়ে উনি বলেন” আমার মতে বিয়ে সময় নষ্ট করা ছাড়া কিছুই নয়। তাই আমি কোনওদিন বিয়ে করছি না। ”

 


মন্তব্য