kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


প্রচারে আসতেই শরীর দেখিয়েছি: পুনম

কালের কণ্ঠ অনলাইন   

১৩ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৩৮



প্রচারে আসতেই শরীর দেখিয়েছি: পুনম

মডেল থেকে ধীরে ধীর অভিনেত্রী হিসেবে নিজেকে প্রকাশিত করেছেন পুনম পাণ্ডে। বছর দেড়েক আগে ‘নেশা’ বলে একটি ছবি করেছিলেন।

শরীরসর্বস্ব সেই সিনেমা সেভাবে বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। তবে, পুনমভক্তদের মনে গভীরভাবে দাগ কেটেছিল। এবার ‘দ্য উইকেন্ড’ নামে আরেকটি স্বপ্লদৈর্ঘ্যের সিনেমায় দেখা যাবে পুনমকে।

সিনেমাটি নির্মিত হয়েছে মূলত মোবাইল ইউজারদের কথা মাথায় রেখেই। এই ছবির অন্যতম প্রোডিউসারও পুনম। সম্প্রতি তার হাতেই এই ছবির ট্রেইলার প্রকাশ হয়। আর সেখানেই তাকে নিয়ে সৃষ্ট একের পর এক বিতর্ক বিষয়ে মুখ খুলেন পুনম পাণ্ডে।

২০১১ সালে পুনম সোশ্যাল মিডিয়ায় শিরোনামে পরিণত হয়েছিলেন। তিনি জানিয়েছেন, ভারতীয় ক্রিকেট দল বিশ্বচ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হবেন। এই নিয়ে বিতর্ক কম হয়নি। একবার নগ্ন অবস্থায় শচীনের ছবি হাতে ধরে তাঁকে ‘হিন্দু দেবতা’ বলে বর্ণনা করে ফোটোশুট করেছিলেন পুনম।

শরীরী প্রদর্শনীতে সিদ্ধহস্ত পুনম পাণ্ডেকে দিন যত গড়িয়েছে ততই তোলপাড় হয়েছে মিডিয়া। আর পুনম রাতারাতি উঠে এসেছেন বহুল জনপ্রিয় সেলিব্রিটিদের তালিকায়।

শরীর না দেখালে এই খ্যাতি আসত না, তা স্বীকার করে নিয়েছে পুনম। তিনি খোলাখুলি বলেছেন, “প্রচারে আসতে সকলেই যে যার মতো করে কোনও না কোনও পদ্ধতি বের করে। আমিও করেছি এবং এটা এতটাই ভালভাবে কাজ করেছে যে আমি খুব খুশি। আর তাই আমি খুল্লামখুল্লা শরীর দেখানোর মতো সাহস দেখিয়েছি এবং আমার এই কৌশল দুর্দান্তভাবে কাজ করেছে। ”

পুনম আরও জানিয়েছেন, “তিনি সতী-সাবিত্রী নন, আর এখন সারা শরীরে কাপড় ঢেকে তিনি সামনে এলে কেউ বিশ্বাসই করবে না। সকলে তাঁকে মিথ্যাবাদী বলবেন। ”


মন্তব্য