kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রহস্য, যৌনতায় ভরা ‘নাগিন সিজন ২’ আসছে অক্টোবরে (ট্রেইলারসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৪৬



রহস্য, যৌনতায় ভরা ‘নাগিন সিজন ২’ আসছে অক্টোবরে (ট্রেইলারসহ)

বলিউডের মুভিতে ইচ্ছাধারী নাগ-নাগিনীর যে গল্প এত দিন দেখা গেছে, একতা কাপুরের ‘নাগিন’ ধারাবাহিক ছিল তারই আধুনিক রূপান্তর। আরও বেশি উন্নত প্রযুক্তির সাহায্যে, টানটান রহস্যের মোড়কে এবং তুখোড় যৌনতায় এই ধারাবাহিকে দর্শককে মজিয়েছিলেন একতা।

তবে হঠাৎ করেই বন্ধ হয়ে যায় ‘নাগিন’। শুরু হয়ে যায় গুজব। টিআরপি কি পড়ে গেছে ধারাবাহিকের? সেই জন্যই রাতারাতি ধারাবাহিকে ইতি টানা?

সমস্যাটা যে টিআরপি-সংক্রান্ত নয়, সেটা স্পষ্ট হয়েছে এত দিনে! জানা গেছে, ‘নাগিন সিজন ২’ নিয়ে অক্টোবরে ছোটপর্দা মাতানোর সিদ্ধান্ত নিয়েছেন একতা। প্রথম পর্বের মতো দ্বিতীয়টাও দেখা যাবে কালার্স টিভিতেই। ১৬ অক্টোবর থেকে রাত ৮টা থেকে ৯টার মধ্যে কোনও এক সময়ে দেখা যাবে ধারাবাহিকটি।

‘নাগিন সিজন ২’ নিয়ে জল্পনা-কল্পনা নেহাত কম ছিল না। শোনা গিয়েছিল, ধারাবাহিকের দ্বিতীয় পর্বে মুখ্য চরিত্রাভিনেতা মৌনি রায়, আদা খান এবং অর্জুন বিজলানির কাউকেই দেখা যাবে না। পরের ধাপে শোনা গেল মৌনি এবং আদা থাকছেন, তবে বাদ যাচ্ছেন অর্জুন! সম্প্রতি জানিয়েছেন একতা, তিনি পুরনো কোনও অভিনেতাকেই ছাঁটাই করেননি! বরং, নতুন একজনকে নিয়ে এসেছেন ধারাবাহিকে। তিনি পুরুষ না নারী- তা এখনও পর্যন্ত রয়েছে রহস্যের মোড়কেই! এই চার চরিত্র নিয়েই যৌনতার জালে, রহস্যের রসে গল্প বুনে চলবে ‘নাগিন সিজন ২’।

সম্প্রতি ধারাবাহিকটির দ্বিতীয় দফার একটি প্রোমোও মুক্তি পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে অসহায় নাগিনী মৌনিকে। তার চার দিকে আগুনের বেড়াজাল! সে ছটফট করছে এই বিপদ থেকে মুক্তির জন্য। পবিত্র নাগমণিকে রক্ষা করাই তার একমাত্র উদ্দেশ্য, কিন্তু সেই কাজ সে একা পারবে না! তার জন্য কে আসছে নাগিনীর সাহায্য করতে?


মন্তব্য