kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


প্রেমিকাকে যেভাবে প্রপোজ করেছিলেন তারা

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩০



প্রেমিকাকে যেভাবে প্রপোজ করেছিলেন তারা

প্রেম তো সবার জীবনেই আসে। আর প্রেমের পূর্বশর্ত হলো প্রপোজ করা।

সেটা প্রেমিকাকে হোক আর প্রেমিককে হোক-প্রপোজ তো করতেই হবে। যারা প্রেম করছেন তারা নিশ্চয়ই বুঝেন সেই বিশেষ মুহূর্তটিতে কেমন দুরুদুরু করে বুক। বলিউড সেলিব্রেটিদেরও এমন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে। আসুন জেনে নেই তাদের প্রপোজ কাহিনী :

০১. শাহরুখ খান-গৌরি খান : বলিউডের ইটারনাল লাভার শাহরুখ এবং গৌরী খান। শাহরুখ শুধু রোম্যান্টিক নায়ক নন, বাস্তবেও তিনি রোম্যান্টিক। কিন্তু গৌরিকে তিনি ‘আই লভ ইউ’ বলতে পারেননি। বরং মুম্বাইয়ের বিচে গৌরিকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন। সেটাই ছিল তার প্রেম প্রস্তাব।

০২. ঐশ্বরিয়া রাই-অভিষেক বচ্চন : নিউ ইয়র্কে এক হোটেলের ব্যালকনিতে সরাসরি ঐশ্বরিয়াকে প্রশ্ন করেছিলেন অভিষেক, ‘উইল ইউ ম্যারি মি?’

০৩. হৃতিক রোশন-সুজান : দীর্ঘ দাম্পত্যের পর এখন আলাদা হয়ে গিয়েছেন হৃতিক-সুজান। কিন্তু তাদের প্রেমকাহিনি এখনও বেশ জনপ্রিয় বি-টাউনে। সুজানকে প্রথম ট্র্যাফিক সিগনালে দেখেন হৃতিক। তাঁর দিক থেকে সেটা ছিল লভ অ্যাট ফার্স্ট সাইট। এক বছর ডেট করার পর জুহু বিচে কোনও এক ভ্যালেন্টাইনস’ডে-র দিন হাঁটু গেড়ে বসে সুজানকে প্রোপোজ করেছিলেন হৃতিক।

০৪. রণবীর সিং-দীপিকা : একটি ওপেন টেলিভিশন শো-তে লক্ষ লক্ষ দর্শকের সামনে দীপিকাকে হাঁটু মুড়ে বসে প্রোপোজ করেন রণবীর সিং।

০৫. সোহা আলী খান-কুণাল খেমু : প্যারিসে সোহাকে প্রোপোজ করেন কুণাল খেমু। সে কথা শেয়ার করেছিলেন স্বয়ং সোহা আলী খান। তিনি লিখেছিলেন, ‘প্যারিসে বিশ্বের সবচেয়ে ভাল আংটি দিয়ে কুণাল আমায় প্রোপোজ করেছে। আমি হ্যাঁ বলে দিয়েছি। ’

০৬. শহীদ কাপুর-মীরা রাজপুত : একটি ধর্মীয় অনুষ্ঠানে মীরাকে দেখে একবারেই পছন্দ হয়ে যায় শাহিদ কপূরের। শাহিদের বাবা পঙ্কজ কাপুর তখন মীরার বাড়ির সঙ্গে কথা বলেন। ব্যাস, তার পরই শুরু হয়ে যায় বিয়ের তোড়জোড়।

০৭. ফারদিন খান-নাতাশা : একই ফ্লাইটে লন্ডন থেকে ইউএস যাচ্ছিলেন ফারদিন খান এবং নাতাশা। সেখানেই নাতাশাকে প্রোপোজ করেন ফারদিন।


মন্তব্য