kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


দীপিকার চোখে পুরুষের ফ্যাশনে কিছু ভুল

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৫৮



দীপিকার চোখে পুরুষের ফ্যাশনে কিছু ভুল

বলিউডের হটেস্ট তারকা যদি পুরুষদের ফ্যাশন নিয়ে কথা বলেন, তবে তা ভাইরাল হওয়ারই কথা। তবে পুরুষদের আরো ফ্যাশনেবল হওয়ার টিপস দেননি দীপিকা পাড়ুকোন।

তিনি বলেছেন এ-সংক্রান্ত ভুলের কথা। জেনে নিন দীপিকার চোখে পুরুষদের ফ্যাশন-সংক্রান্ত ভুলের কথা।

১. স্টাইলের জন্য অর্থব্যয়ের ধারণা এখন আর চলে না। পয়সা খরচ করে আপনি ব্র্যান্ড কিনতে পারেন। পয়সা খরচে পৃথিবীর সেরা মানের পোশাক কিনতে পারেন। কিন্তু একগাদা অর্থ খরচ করেও মৌলিক স্টাইল নাও পেতে পারেন।

২. যদি কম বয়সী এবং ফ্যাশন নিয়ে নানা পরীক্ষা চালাতে চান, তবে অভিজ্ঞদের পরামর্শ নিন। ডিজাইনারদের সাক্ষাৎকার পড়ুন, সেরা পোশাকগুলো দেখতে থাকুন। কারো স্টাইল ভালো লাগতে তার সঙ্গে কথা বলুন।

৩. পোশাক বাছাইয়ের পেছনে খুব বেশি ঘাম ঝরাবেন না। খুব বেশি চিন্তাও করবেন না। এমন একটা স্টাইল বেছে নিন যা সহজ ও মজাদার। এটা রক্ষণশীল এবং অভিজাত হতে পারে। তবে এটা পেতে খুব বেশি যেন বেগ পেতে না হয়।

৪. মেনিকিউর করা যেতে পারে। এতে পুরুষের পুরুষত্ব খর্ব হয় না। বরং দেখতে পরিষ্কার-পরিচ্ছন্ন লাগবে। কাজেই এদের অবহেলা করলে চলবে না।

৫. দেহের কোথায় চর্বি জমেছে সে বিষয়ে খেয়াল রাখুন। স্লিম হতে পারলে খুব ভালো। যদি পেট মোটা হয় তবে স্লিম ফিটের শার্ট বা গেঞ্জিতে ভয়ংকর দেখা যাবে। কাঁধের বিস্তৃতি কম থাকলে বেশি বড় কাঁধের জ্যাকেট পরার কোনো মানে হয় না। বয়স তিরিশের বেশি হলে টিনএজারদের মতো পোশাক পরবেন না।

৬. পুরুষরা ফিটিংয়ের বিষয়ে খুব বেশি নজর দেয় না। অথচ স্টাইল আসলে ফিটিংয়ের বিষয়। আপনি দামি পোশাক কিনতে পারেন। কিন্তু ফিটিং ঠিক না হলে এই পোশাক স্টাইলিশ হতে পারে না। এটা অর্থের জলাঞ্জলি ছাড়া আর কিছুই নয়। সূত্র : ম্যানসওয়ার্ল্ড ইন্ডিয়া

 


মন্তব্য