kalerkantho


শাকিব খানের ছবিতে এসব 'দৃশ্য' কেন থাকবে?

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৫২



শাকিব খানের ছবিতে এসব 'দৃশ্য' কেন থাকবে?

রাজু চৌধুরী পরিচালিত এবারের ঈদে মুক্তি পাচ্ছে আলোচিত ছবি 'শুটার'। ছবির ফোকাসে শাকিব খান থাকলেও অভিনেতা শাহরিয়াজের কিছু বিতর্কিত দৃশ্যের জন্য পরিচালক রাজু চৌধুরীকে সমালোচনার মুখে পড়তে হয়েছে।

যে শুটার নিয়ে শাকিব খান বেশ আশাবাদী সেই শুটার নিয়ে এখন শাকিব খান, অভিষিক্ত বুবলী তেমন কোনো কথাই বলছেন না। ছবির ট্রেলারে অশ্লীলতার ইঙ্গিত দেয় রাজু চৌধুরীর শুটার।  

ট্রেলারের বিভিন্ন অংশ নিয়ে সোশাল মিডিয়ায় আলোচনা-সমালোচনা শুরু হয়।   একটি গোসল দৃশ্য ছাড়াও বেশকিছু রগরগে দৃশ্য ট্রেলারে দেখানো হয়েছে। আর এতেই ক্ষেপেছেন শাকিব ভক্তরা। তারা বলছেন, 'শাকিব খানের ছবিতে কেন অশ্লীলতা থাকবে?' ট্রেলারে একটি গানে শাহরিয়াজ ও জারার গান গত দশকের অন্ধকার বাংলা চলচ্চিত্রকে পরিচয় করিয়ে দেবে। এ ছাড়াও ছবিতে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক তনয় সম্রাট ও তিথি কবির।    

শুটার ছবিটি আলোচনায় আসে শুটিং এর সময়। শাকিব খান কমলাপুর ইনল্যান্ড কনটেইনার ডিপোতে (আইসিডি) 'শুটার ছবির মারপিটের দৃশ্যধারণ করছিলেন। সে মময় তিনি একটি দৃশ্যে দোতলা থেকে লাফিয়ে নিচে পড়ে গিয়ে আহত হন। এসময় তার হাঁটুতে চোট লাগে। বাঁ পা মচকে যায়। ছবিতে শাকিব ছাড়াও আরও দুই নায়ক রয়েছেন, এই নিয়ে দর্শক মহলে কৌতুহল তৈরি হয়। সম্প্রতি শুটারের ট্রেলার অনলাইনে প্রকাশিত হয়। আর এরপরই ছবিটি নিয়ে অনলাইনেই চলছে আলোচনা সমালোচনা।  

এরই মধ্যে দেড় শ'র মতো সিনেমা হল বুকিং করে এগিয়ে রয়েছে শুটার। ঢাকার বাইরের পাশাপাশি ঢাকায়ও সর্বোচ্চ সিনেমা হল পেয়েছে। শুধু ঢাকা জেলার ছোট-বড় মিলিয়ে ১৩টি প্রেক্ষাগৃহে চলবে ছবিটি। মোট ১৫৬টি হলে মুক্তি পাবে শুটার।  

শুটারে এত লিপস্টিক কেন?

 


মন্তব্য