kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


আসছে ভারতীয় টেলিজগতের সবচেয়ে ব্যয়বহল ধারাবাহিক (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৩



আসছে ভারতীয় টেলিজগতের সবচেয়ে ব্যয়বহল ধারাবাহিক (ভিডিও)

ভারতীয় ধারাবাহিকের জননী তকমা পেতেই পারেন একতা কাপুর! অনেকেই কিঞ্চিৎ আপত্তি প্রকাশ করতে পারেন বটে! তবে একতার তাতে কিছুই যায় আসে না! ছোটপর্দাকে কতটা সাড়ম্বরে পরিবেশন করা যায় দর্শকের কাছে, তা তো তিনি বার বার প্রমাণ করে দিয়েছেন। তা সে শাশুড়ি-বউমার ঝগড়া হোক বা প্রাচীন যুগের গাথা! সেই আড়ম্বরের শেষ নমুনা দেখা গিয়েছিল ‘কাহানি হমারি মহাভারত কি’ ধারাবাহিকে! তখনও ‘ক’ অক্ষর দিয়ে ধারাবাহিকের নাম রাখার বাতিক মুছে যায়নি একতার মন থেকে!

তবে, সেবার আর ভাগ্য সহায় হয়নি একতার! ঠাকুর-দেবতা নিয়ে ছেলেখেলা করার জন্যই কি? ব্যাপারটা কিন্তু রসিকতা নয়।

দর্শক মোটেও মেনে নিতে পারেনি মহাভারতের আখ্যানে শাশুড়ি-বউমা ঝগড়ার ককটেল। ফলে, বেশ কিছু লোকসানের মুখ দেখেন একতা, একে একে বন্ধ হয়ে যায় তাঁর প্রযোজনা সংস্থার অনেক ধারাবাহিকই!

অবশ্য, একতা হাল ছাড়ার পাত্রীই নন! ফের তিনি ঘুরে দাঁড়ান! মাথা উঁচু করে নিজের হারানো মর্যাদা আদায় করে নেন ছোটপর্দার ধারাবাহিকের জগতে। যদিও সে সব নতুন ধারাবাহিকেরা আগের মতো ততটাও জনপ্রিয় হয়নি।

সেই জনপ্রিয়তায় একচ্ছত্র ক্ষমতা কায়েম করতেই সম্ভবত এবার কোমর বেঁধেছেন একতা। তাঁর প্রযোজনা সংস্থা এবার নিয়ে আসছে ভারতীয় ছোটপর্দার সবচেয়ে ব্যয়বহুল ধারাবাহিক ‘চন্দ্র নন্দনী’। ইতিহাসের প্রেক্ষাপটে আড়ম্বরের চূড়ান্ত নমুনা স্থাপন করবে এই ধারাবাহিক বলেই একতার দাবি!

জানা গেছে, ‘চন্দ্র নন্দনী’ আদতে এক প্রেমের কাহিনি। চন্দ্রগুপ্ত মৌর্য এবং তাঁর স্ত্রী নন্দিনীর প্রেম, যাতে মিশে রয়েছে প্রতিহিংসাও। ধারাবাহিকে চন্দ্রগুপ্তর ভূমিকায় অভিনেতা করবেন রজত টোকাস। ছোটবেলায় তিনি পৃথ্বীরাজ চৌহানের বালক বয়সের চরিত্রে অভিনয় করে নাম কিনেছিলেন ছোটপর্দার জগতে। তার পর ছোটপর্দার ‘যোধা আকবর’ ধারাবাহিকে আকবরের ভূমিকাভিনয় তাঁকে প্রতিষ্ঠিত করে দেয়। অন্য দিকে, নন্দিনীর চরিত্রে রয়েছেন ‘ইকবাল’, ‘মকড়ি’-র মতো বিখ্যাত ছবির বালিকা অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। এখন তিনি বড় হয়েছেন, ‘চন্দ্র নন্দনী’র প্রোমোতে তাঁকে দেখলে চমকে উঠতে হয়!

সব ঠিকঠাক থাকলে ১০ অক্টোবর, সোমবার থেকে শুক্রবার, স্টার প্লাস চ্যানেলে, রাত সাড়ে আটটায় দেখা যাবে ‘চন্দ্র নন্দনী’। ‘সিয়া কে রাম’ ধারাবাহিক শেষ হয়ে গেলে তার জায়গায় দেখানো হবে ছোটপর্দার এই সবচেয়ে ব্যয়বহুল ধারাবাহিক!
তার আগে নিচের ভিডিওয় দেখে নিন ধারাবাহিকের প্রথম ঝলক!

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য