kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


বায়োপিকের অনুমতি দিয়ে কত টাকা পেলেন ধোনি?

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:০৪



বায়োপিকের অনুমতি দিয়ে কত টাকা পেলেন ধোনি?

টিম ইন্ডিয়ার অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে সিনেমা হয়েছে এটা এখন পুরনো খবর। এই বায়োপিক করার আগে অবশ্যই ধোনির কাছে অনুমতি নিয়েছে।

নতুন খবর হলো সেই অনুমতি খালি হাতে দেননি! বিনিময়ে নিয়েছেন মোটা অঙ্কের টাকা!

বিভিন্ন মাধ্যমে শোনা যায়, ধোনির উপার্জন না কি দিন পিছু ৫০ কোটি টাকা! সেটা সত্যি হোক বা না হোক, বিদেশি এক পত্রিকার বাৎসরিক সমীক্ষা-তালিকায় প্রতি বছরেই বিশ্বের সব চেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে নাম থাকে মহেন্দ্র সিং ধোনির!

তেমনি বায়োপিকের সৌজন্যে উপার্জিত অর্থের পরিমাণ নিয়েও গুজব ছড়িয়েছে সেই গত বছর থেকে! প্রথমে জানা গিয়েছিল, ধোনি না কি আগে গ্রহণ করেছেন পাক্কা ৮০ কোটি, তার পরে অনুমতি দিয়েছেন নিজের জীবন নিয়ে ছবি করার! এবার এই বছরে এসে সেই গুজব ফের নতুন করে মাথা চাড়া দিয়েছে। শোনা যাচ্ছে, টাকার অঙ্কটা ৮০ কোটি নয়! বরং তার ঠিক অর্ধেক- ৪০ কোটি!

গুজব যা-ই হোক, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র পরিচালক নীরজ পাণ্ডে কোনও কথাই কানে তুলতে নারাজ! এই নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি সাফ অস্বীকার করেছেন এই ৮০ বা ৪০ কোটি টাকা লেনদেনের বিষয়টি! কিঞ্চিৎ বিদ্রুপের হাসির সঙ্গে তিনি জানিয়েছেন, এ সবই রটনা! কোনও প্রোডাকশন হাউজই ছবি করার অনুমতি নেওয়ার জন্য এত টাকা দেয় না!

এই জায়গায় এসে পরিচালকের বিবৃতি একটু খুঁটিয়ে না দেখলেই নয়! তার দাবি, এত টাকা কেউই দেয় না! মানে, এতটা না হলেও টাকা একটা লেনদেন হতেই পারে! তাই যদি হয়, তবে প্রশ্ন ওঠে, ঠিক কত টাকার বিনিময়ে নীরজ পাণ্ডেকে ছবি করার অনুমতি দিয়েছেন খেলোয়াড়? তবে সেই অঙ্কটা এখনও রয়েছে অনুমানের পর্যায়েই।


মন্তব্য