kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


দীপিকা-ক্যাটরিনার বিবাদের কারণ তাহলে এই!

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৫২



দীপিকা-ক্যাটরিনার বিবাদের কারণ তাহলে এই!

বলিউডের দুই অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের মধ্যে বেশ কিছুদিন ধরেই ঠাণ্ডা লড়াই চলছে। তবে জানা গেছে এই লড়াইয়ের কারণ রণবীর কাপুর নয়।

এর পিছনে রয়েছে দুইটি সিনেমা।

জানা গেছে, ধর্মা প্রোডাকশনের আগামী সিনেমা ‘রাত বাকি হ্যায়’-তে ফায়াদ খানের বিপরীতে দীপিকার জায়গায় ক্যাটরিনাকে সই করানো হয়েছে।

শুধু তাই নয়, ‘তনু ওয়েডস মনু’ খ্যাত আনন্দ এল রাই-এর আগামী সিনেমা ‘ডয়ার্ফ’-এ ক্যাটরিনার কাছে জমি হারালেন দীপিকা। এই সিনেমা মূখ্য ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে। আনন্দ এল রাই প্রথমে শাহরুখের বিপরীতে দীপিকাকে নেওয়ার কথাই ভেবেছিলেন। কিন্তু দীপিকার ব্যস্ত শিডিউলের কথা মাথায় রেখে তিনি সিদ্ধান্ত বদল করেন এবং ক্যাটরিনার সঙ্গে চুক্তি করেছেন।

জানা গেছে, আনন্দ এল রাই দীপিকার সঙ্গে সিনেমায় অভিনয়ের বিষয়ে যোগাযোগও করেছিলেন। আগামী ডিসেম্বরে সিনেমার শ্যুটিং শুরু হওয়ার কথা। কিন্তু ওই সময় দীপিকা সঞ্জয় লীলা বনশলীর ‘পদ্মাবতী’-র শ্যুটিংয়ে ব্যস্ত থাকবেন। এছাড়াও হলিউডেও কাজ করছেন দীপিকা। এই কারণেই তার পরিবর্তে ক্যাটরিনাকে সিনেমায় নেওয়ার সিদ্ধান্ত নেন আনন্দ এল রাই।

রণবীর কাপূর থেকে শুরু করে বলিউডে এক নম্বর হওয়ার জন্য ক্যাটরিনা ও দীপিকার লড়াই পুরানো। এবার সিনেমার কারণে দুই নায়িকার ঠাণ্ডা লড়াই শুরু হয়েছে। সূত্রের খবর, আনন্দ এল রাইয়ের সিনেমা থেকে বাদ পড়ায় ঘটনায় খুশি নন দীপিকা। তিনি আনন্দ এল রাইয়ের ওপর ক্ষুব্ধ। তার আশা ছিল, আনন্দ এল রাই হয়ত তার সঙ্গে আরও একবার যোগাযোগ করবেন। কিন্তু এমনটা হয়নি।


মন্তব্য