kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


ক্যারিয়ারের প্রথম ছবিতেই ক্যাটরিনার বোল্ড লুক (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৮



ক্যারিয়ারের প্রথম ছবিতেই ক্যাটরিনার বোল্ড লুক (ভিডিওসহ)

খুব অল্প বয়স থেকেই মডেলিং জগতে আসেন ক্যাটরিনা। লন্ডনের একটি ফ্যাশন শো-তে চোখে পড়ে যান পরিচালক কায়জাদ গুস্তাদের।

সেই সময় একটি ইরোটিক থ্রিলার তৈরি করার কথা ভাবছিলেন গুস্তাদ, যেখানে ছবির গল্প আবর্তিত হয় তিন সেডাক্ট্রেসকে নিয়ে সুপারমডেল মধু সাপ্রে, পদ্মালক্ষ্মী এবং মেঘনা রেড্ডি। কিন্তু সম্ভবত ফ্যাশন শো তে ক্যাটরিনাকে দেখেই পছন্দ হয়ে যায় পরিচালকের। তাই শেষ মুহূর্তে মেঘনা বাদ পড়েন এবং ক্যাটরিনাকেই চূড়ান্ত করা হয়।

ছবিটির প্রযোজক ছিলেন জ্যাকি শ্রফের স্ত্রী আয়েষা শ্রফ। মূল চরিত্রে ছিলেন অমিতাভ বচ্চন, গুলশন গ্রোভার, জ্যাকি শ্রফ ও জিনাত আমান। এছাড়া ছিলেন বোমান ইরানি, সীমা বিশ্বাস এবং জাভেদ জাফরি। ডিজাইনার মনীশ মালহোত্র এবং ওয়েন্ডেল রডরিকসকেও দেখা গিয়েছিল ক্যামিও চরিত্রে।     

ছবিটি বলিউডের সেরা ফ্লপ ছবিগুলির একটি। হলিউডি ‘চেজ অ্যান্ড রান’ ধাঁচের  ছবি বানাতে গিয়ে একটি বিশ্রী জিনিস তৈরি করেছিলেন পরিচালক। হয়তো ‘চার্লিজ এঞ্জেলস’ ধাঁচের কিছু একটা বানাতে চেয়েছিলেন, কিন্তু ডাহা ফেল করেন। শোনা যায়, পাওনাদারদের দেনা মেটাতে শ্রফ পরিবারকে প্রচুর সম্পত্তিও বিক্রি করতে হয়েছিল।

কিন্তু উল্লেখযোগ্য হল ক্যাটরিনার পারফরম্যান্স। তখন বড়জোর ১৯-২০ বছর বয়স। এই ছবির আগে অভিনয়ের কোনও প্রশিক্ষণও ছিল না, অভিজ্ঞতাও না। তা সত্ত্বেও ‘ফেম ফেটাল’ চরিত্রের লাস্যে, সিডাকশনে কী স্বচ্ছন্দ ক্যাট। পোশাক নিয়েও যে কোনও জড়তা ছিল না, সেটা ছবিগুলি দেখেই বোঝা যায়।

দেখুন সেই ভিডিও :


মন্তব্য