kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ঘর ভাঙছে রচনা ব্যানার্জির

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০৮



ঘর ভাঙছে রচনা ব্যানার্জির

সাবেক মিস কলকাতা এবং টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। সিনেমার জন্য দর্শক মনে জায়গা করে নিলেও বর্তমানে রিয়েলিটি শো 'দিদি নাম্বার ওয়ান' দিয়ে বিশেষভাবে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

কিন্তু ব্যক্তিগত জীবন নাকি মোটেও ভালো যাচ্ছে না এ অভিনেত্রীর। ২০০৭ সালে প্রবাল বসুকে বিয়ে করেন রচনা। এরপর থেকে তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। কিন্তু ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, এখন স্বামী থেকে আলাদা থাকছেন রচনা।

সচরাচর বিভিন্ন পার্টিতে স্বামীর সঙ্গেই দেখা যেত রচনাকে, কিন্তু সম্প্রতি একটি ঈদ পার্টিতে নাকি দুজনকে আলাদা দেখা গেছে। এরপর থেকেই গুঞ্জন আরো জোরালো হয়। রচনা-প্রবাল দম্পতির ছেলে প্রণীল। রচনার কাছেই থাকে সে। তবে প্রবালও তার সঙ্গে অনেক সময় কাটান বলে জানা গেছে।

এর আগে ওড়িশি অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রর সঙ্গে বিয়ে হয়েছিল রচনার। পরে ২০০৪ সালে ছাড়াছাড়ি হয় তাদের। তারপরই প্রবালের সঙ্গে তার বিয়ে হয়। বাংলা সিনেমার পাশাপাশি তেলেগু, হিন্দি এবং ওড়িশি সিনেমাতেও দেখা গেছে রচনাকে। ১৯৯৪ সালে মিস কলকাতা খেতাব পেয়েছিলেন রচনা। এ ছাড়া ভারতের আরো পাঁচটি সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি।


মন্তব্য