kalerkantho


কলকাতার বাজারে রাধিকার নগ্ন দৃশ্য পর্ন সিডি হিসেবে বিক্রি হচ্ছে!

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৫৭



কলকাতার বাজারে রাধিকার নগ্ন দৃশ্য পর্ন সিডি হিসেবে বিক্রি হচ্ছে!

ছবি এখনও রিলিজ হয়নি। কিন্তু, তার আগেই শিরোনামে রাধিকা আপ্তের নতুন ছবি পার্চড। রাধিকা অভিনীত এই ছবির বেশ কিছু নগ্নদৃশ্য ইতিমধ্যেই ইন্টারনেটে ভাইরাল। সম্প্রতি জানা গেছে, ছবিতে রাধিকা-আদিলের অন্তরঙ্গ দৃশ্যের ছবি বিভিন্ন জায়গায় পর্ন হিসেবে বিক্রি হচ্ছে।

ছবির যে দৃশ্যগুলো লিক হয়েছে, তাতে রাধিকা-আদিলকে টপলেস অবস্থায় অন্তরঙ্গভাবে দেখা গেছে। গত আগস্টে লিক হয়েছে দৃশ্যগুলো। যদিও ঘটনার সঙ্গে জড়িতদের এখনও কোনো খোঁজ মেলেনি।

আগামী ১২ সেপ্টেম্বর মুক্তি পাবে পার্চড। তবে, তার আগেই ছবিটি দেখানো হয়েছে ২৪টি আন্তর্জাতিক ফেস্টিভ্যালে। এর মধ্যেই পার্চড জিতে নিয়েছে ১৮টি পুরস্কার। কিন্তু, এরপরও বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না এই ছবির। অভিযোগ, শুধু পার্চডের নগ্নদৃশ্য নয়, পুরো ছবিটি লিক হয়ে গেছে কলকাতায়। মাত্র ৯০ টাকায় পাওয়া যাচ্ছে ছবির সিডি।

রাধিকা আপ্তে সেক্স সিন নামে ভিডিওটি বিক্রি হচ্ছে বাজারে। এ প্রসঙ্গেই মন্তব্য করেছেন পার্চডের অভিনেতা আদিল হুসেন। তিনি বলেন, একটি ছেলে এ ধরনের কিছু করলে তখন সেটি আলোচ্য বিষয় হয় না। কিন্তু, কোনো মেয়ের ক্ষেত্রে বিষয়টি ঘটলে তা নিয়ে সমালোচনার ঝড় উঠে যায়। আদিল আরও বলেন, ঘটনাটি জানতে পেরে তিনি বিস্মিত। তিনি বলেন, আমাদের সমাজে এখনও বিকৃতকাম এমন মানুষ আছেন, যাঁরা এ ধরনের বিষয়গুলিকে চেপে রাখতে চান। জনসমক্ষে আনতে চান না।


মন্তব্য