kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


ফের বিয়ে করতে যাচ্ছেন মণীষা কৈরালা

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১০:৪৬



ফের বিয়ে করতে যাচ্ছেন মণীষা কৈরালা

মণীষা কৈরালা। দিল সে, খামোশি : দা মিউজিক্যাল, মান ছবির মতো আরও অনেক ছবি উপহার দিয়েছেন তিনি।

তারপর হঠাৎই অভিনয় জগৎ থেকে সরে যান মণীষা। তাঁকে যুদ্ধ করতে হয়েছে ক্যান্সারের সঙ্গেও। শোনা যাচ্ছে, আবার অভিনয় কামব্যাক করতে চলেছেন মণীষা। এ ছাড়াও ফের বিয়ের পরিকল্পনাও করছেন তিনি। ভারতের বেশ কয়েকটি গণমাধ্যম এ বিষয়ে সংবাদ প্রকাশ করেছে।   

মণীষার কামব্যাক ছবির নাম মৌলালি। পরিচালনা করছেন পারমিতা সেনগুপ্ত। এক সাক্ষাৎকারে মণীষা জানিয়েছেন, অসাধারণ স্ক্রিপ্ট। ছবিটি মূলত নাটক, কমেডি ও প্রতিশোধকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। এই ছবির মাধ্যমে পরিচালনায় আত্মপ্রকাশ করতে চলেছেন পারমিতা। তাই ছবিটি রীতিমতো একটা চ্যালেঞ্জ মণীষার কাছে। বেশ অনেক বছর বাদে আবার ছবি করছেন তিনি। তাই ছবি নিয়ে কোনো চান্স নিতে চান না।

কামব্যাক ছবির পাশাপাশি সন্তান দত্তক নেওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি। মণীষার পরিবার রয়েছে নেপালে। কাজ থেকে বাড়ি ফিরে ফাঁকাবাড়িতে মন বসতে চায় না তাঁর। বাড়ি ফিরে কোনো মানুষের সান্নিধ্য পেতে চান তিনি। তাই সন্তান দত্তক নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন মণীষা।

২০১০ সালে নেপালি ব্যবসায়ী সম্রাট দহলকে বিয়ে করেন মনিষা। কিন্তু, বিয়ের দুই বছর বাদেই ডিভোর্স হয়ে যায় তাঁদের। তখন থেকেই পুনরায় বিয়ের জন্য ইচ্ছাপ্রকাশ করেন। যদি কোনো ভালো মানুষকে পান তাহলে অবশ্যই বিয়ে করবেন মণীষা। তবে এই মুহূর্তে সন্তান দত্তক নেওয়ার কথা মাথায় রয়েছে তাঁর।


মন্তব্য