kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


‘কফি উইথ করণ’-এ যাওয়ার পর সম্পর্ক ভেঙেছে যাদের!

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৪১



‘কফি উইথ করণ’-এ যাওয়ার পর সম্পর্ক ভেঙেছে যাদের!

‘কফি উইথ করণ’ একটি জনপ্রিয় শো। বহু সেলিব্রিটির মনে কথা আড্ডা দিতে দিতে বের করে আনতেন পরিচালক করণ জোহর।

কিন্তু এমন কয়েকজন সেলেব যাঁরা ওই শো-তে যখন গিয়েছিলেন তখন রোম্যান্টিক রিলেশন থাকলেও পরে তা ভেঙে যায়। দেখে নিন এই তালিকায় কোন কোন সেলেবরা রয়েছেন।  

* বিপাশা বসু এবং জন আব্রাহামের প্রেম ভেঙে যাওয়াতে শকড হয়েছিলেন বি-টাউনের অনেকেই। কিন্তু কর্ণ জোহরের শো-তে এসে তাঁরা শেয়ার করেছিলেন তাঁদের ব্যক্তিগত গল্প।

* এন্ড দ্য ফেয়ারি টেল। কয়েক দিন আগেই বিচ্ছেদ হয়েছে হৃতিক রোশন এবং সুজান খানের। ভেঙে গিয়েছে তাঁদের বাল্য প্রেম। কিন্তু কর্ণ জোহরের শো-তে তাঁদের অ্যাপিয়ারেন্স দারুণ উপভোগ করেছিলেন দর্শকরা।

* কারিনা কাপূর আর শাহিদের কাপূরের যে জমাটি প্রেম ছিল একসময়, তা পেজ-থ্রি দর্শকদের অজনা নয়। ‘কফি উইথ করণ-তেও গিয়েছিলেন জুটিতে। কিন্তু ব্রেকআপ হয়ে যায়।  আপাতত এক ফুটফুটে মেয়ের বাবা শাহিদ। আর সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে মা হবেন করিনা কপূর খান।

* শুধু কারিনাই নয়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও নাকি রিলেশন ছিল শাহিদ কাপূরের। ‘কফি উইথ করণ’-এর ফোর্থ সিজনে দু’জনের কথার মধ্যেই ইঙ্গিত ছিল সে সম্পর্কের। তবে তাঁদের ব্রেকআপের খবরে খুব একটা উত্তেজনা ছড়ায়নি বলি পাড়ায়।

* সোনাক্ষী সিন্‌হার সঙ্গে করণ জোহরের শো-তে গিয়েছিলেন শাহিদ কাপূর। শোনা যায় ‘আর রাজকুমার’-এর শুটিংয়ের সময় তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু সে সম্পর্ক পরে আর দানা বাঁধেনি।

* এখন একজনের গার্লফ্রেন্ড দীপিকা পাড়ুকোন, আর একজন বিরাট কোহলির প্রেমে মজে। কিন্তু একসময় বলি পাড়ার হট কাপল ছিলেন রণবীর সিংহ এবং অনুষ্কা শর্মা। কর্ণের শো-তে যাওয়ার পর ভেঙেছে সেই সম্পর্ক।

* তাঁরা কখনও ডেটিংয়ের কথা প্রকাশ্যে স্বীকার করেননি। কিন্তু তাঁদের ফেসবুক চ্যাট বা মেসেজের কথা জানতেন ঘনিষ্ঠরা। তাঁরা হলেন আদিত্য রয় কাপূর এবং শ্রদ্ধা কাপূর। ‘কফি উইথ করণ’ থেকে ঘুরে আসার পরই তাঁরা একে অপরকে নাকি এড়িয়ে চলতে শুরু করেন।


মন্তব্য